সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথসভা জনসভায় রূপান্তর

সোনাগাজী প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সোনাগাজী পৌরসভা নির্বাচনকে ঘিরে শান্তিপূর্ণ নির্বাচনি প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থী অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের সমর্থনে আয়োজিত পথ সভা জনসভায় রূপান্তর হয়েছে। শনিবার বিকাল ৩টায় পৌরসভা প্রাঙ্গনে পৌরসভা আ.লীগের উদ্যোগে নৌকা প্রতিকের সমর্থনে এক নির্বাচনি পথসভার আয়োজন করা হয়।

বিকাল তিনটা থেকে বিভিন্ন উয়ার্ড থেকে নৌকা প্রতিকের সমর্থনে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা পথসভায় অংশ নেয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হকের সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার আলী হায়দার,ফেনী জেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ফয়েজুল কবির, দফতর সম্পাদক,

ফেনী সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদ উল্যাহ খোন্দকার, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, মেয়র প্রার্থী, বর্তমান মেয়র,

উপজেলা আওয়ামীনলীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ রফিকুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ নাসির উদ্দিন বাহার, যুগ্ম-সাধারণ সম্পাদক,চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, পৌর আ.লীগের সভাপতি সেলিম পাটোয়ারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম ভূট্টো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন প্রমুখ।

বিএনপি বিহীন নিরুত্তাপ নির্বাচনি মাঠে আ.লীগের এক চেটিয়া মাঠ দখলে থাকলে ও মেয়র পদে ৪ জন, সংরক্ষিত দুটি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৪ জন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা কারী প্রার্থীরা হলো,ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতিকের হাফেজ হিজবুল্লাহ, স্বতন্ত্র মোবাইল প্রতিকে মোঃ আবু নাছের এবং জগ প্রতিকে শেখ সেলিম।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা নির্বাচনী প্রচারণার শেষ দিনে কোন প্রকার মিছিল বা পথসভা করেনি। নাগরিকদের সামনে নিজেদের অবস্থান জানান দিতে পারেননি। সোনাগাজী পৌরসভায় মোট ভোটার ১৫ হাজার ৯৮৫ জন। এর মধ্যে নারী ভোটার ৭ হাজার ৮৫৮ এবং পুরুষ ভোটার ৮ হাজার ১২৭ জন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এ এম জহিরুল হায়াত বলেন, নির্বাচন শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে করতে সবরকমের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x