সোনাগাজীতে নির্মাণের এক সপ্তাহের মধ্যে সড়ক ভেঙ্গে খালে

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : সোমবার, ৭ জুন, ২০২১

আশফাল আহম্মেদ রাফি, জেলা প্রতিনিধি (ফেনী): ফেনীর সোনাগাজী সদর ইউনিয়নের সুজাপুর- চরখোয়াজ তেমুহনী থেকে পূর্বদিকে হাজী আবদুস সালাম সড়কের (আকবর চাপরাশি সড়ক) হাজী আবদুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নির্মিত ব্রীজ সড়ক ও গার্ড ওয়াল নির্মাণে নিম্নমানের কাজ হওয়ায় নির্মাণের এক সপ্তাহের মধ্যেই সড়কের কিছু অংশ ভেঙ্গে খালে পড়েছে।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়- ৬২০ মিটার সড়ক কার্পেটিং ও গার্ড ওয়ালে ৫৬ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়, ব্রীজ নির্মাণের জন্য ২১লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। গত রমজান মাসে ব্রীজ সড়ক ও গার্ড ওয়াল নির্মাণ কাজ সমাপ্ত করা হয়। কিন্তু এক সপ্তাহ না যেতেই সড়ক ভেঙ্গে খালে পড়ায় ক্ষুব্ধ এলাকাবাসী।

সড়ক সংস্কারের কাজ প্রাপ্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে জাফর ইকবাল আজাদ জানান – ব্রীজের কাজ করায় ত্রুটির জন্য সড়কের এই অংশটি ভেঙে পড়েছে। ব্রীজের কাজ প্রাপ্ত ঠিকাদারের পক্ষে মোঃ রফিক জানান- খালে পানির স্রোত থাকায় ব্রীজের কাজ করতে কিছু সমস্যা হয়েছে এবং আমাদের আর্থিক ভাবে লোকসান হবে।

সোনাগাজী উপজেলা ইঞ্জিনিয়ার মনির হোসেন খাঁন জানান – ঠিকাদার করিম হাজারী সড়কটির কাজ পেয়েছে, সড়ক ভেঙ্গে পড়ার বিষয়টি তিনি অবগত হয়েছেন এবং ইতিমধ্যেই ঠিকাদারকে কাজ পুনঃসংস্কার করার জন্য বলা হয়েছে। কাজ ঠিকমতো বুঝিয়ে দেওয়া নাহলে বিল কর্তন সহ ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x