শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

সেনার পোশাকে যুদ্ধে নেমে কঠিন হুঁশিয়ারি ইথিওপিয়ার প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
সেনার পোশাকে যুদ্ধে নেমে কঠিন হুঁশিয়ারি ইথিওপিয়ার প্রধানমন্ত্রীর

বিদ্রোহী টাইগ্রে বাহিনীর বিরুদ্ধে সেনার পোশাকে যুদ্ধে নামলেন ইথিওপিয়ার প্রধানমন্ত্রী আবি আহমেদ। সেনাদের মনোবল চাঙ্গা করতেই নাকি তিনি মুখোমুখি যুদ্ধে লিপ্ত হয়েছেন। এক ভিডিও বার্তায় তিনি এমনটাই জানিয়েছেন। 

সেনাদের বিজয় দাবি করে তিনি বলেছেন, এ সপ্তাহে তিনি সম্মুখ যুদ্ধে অবতীর্ণ হয়েছেন। তারপর এটাই তার প্রথম বার্তা। এর আগে, আবি আহমেদ যুদ্ধে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন। পরে বুধবার তিনি নিজেই যুদ্ধে যোগ দেন।তিনি যুদ্ধে মাঠে নামার আগে তার রাষ্ট্রীয় দায়িত্ব ডেপুটিদের হাতে ন্যস্ত করেন। গতকাল শুক্রবার এক ভিডিওতে দেখা যায়, ২০১৯ সালে শান্তিতে নোবেল পুরস্কার বিজয়ী আবি আহমেদ সামরিক কর্মকর্তাদের সঙ্গে হেঁটে যাচ্ছেন। তার পরণে সেনাবাহিনীর পোশাক।

আবি আহমেদ কঠিন হুঁশিয়ারি দিয়ে বলেছেন, শত্রুদের কবর রচনা না করা পর্যন্ত আমরা যুদ্ধ ছাড়বো না। আমাদের জীবন উৎসর্গের মধ্য দিয়ে একটি সুন্দর ইথিওপিয়া দেখতে চাই। আমাদের সঙ্গে প্রতিযোগিতায় টিকবে না শত্রুরা। আমরা জয়ী হবোই।

সূত্র : আল-জাজিরা।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x