শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম

জহিরুল ইসলাম মিলন, জেলা প্রতিনিধি টাঙ্গাইলঃ-
  • আপডেটের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম

টাঙ্গাইলের ধনবাড়ী থানার কর্মবীর একজন কনস্টেবল আকরাম তিনি প্রায় তিন মাস ধরে ধনবাড়ী থানায় যোগদান করে কর্মদক্ষতা দিয়ে ধনবাড়ী থানায় সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। চাকরির বাধ্যবাধকতা বয়স সীমায় এসে পৌঁছান কনস্টেবল আকরাম হোসেন।

কর্ম জীবনের শেষ দিনে এসে পুলিশ সদস্যদের কাঁদিয়ে বিদায় নিলেন বাংলাদেশ পুলিশের কনস্টেবল মোঃ আকরাম হোসেন।

বিদায়ী দিনটি স্মরণীয় করে রাখার জন্য এক বিদায় সংবর্ধনার আয়োজন করেন ধনবাড়ী থানা। তাঁকে বিদায় দেয়া হয়। সুসজ্জিত রং-বেরঙের বেলুনে সাঁজানো গাড়িতে করে বাড়ী যান।বিদায়ী মোঃ আকরাম হোসেন তার বাড়ি জামালপুর জেলার সদর উপজেলার চদরাপুর গ্রামের।তিনি দুই পুত্র সন্তানের জনক, বড় ছেলে বাংলাদেশ পুলিশে কর্মরত আছেন ছোট ছেলে জামালপুর কলেজে অধ্যায়নরত আছেন।

মোঃ আকরাম হোসেন টাঙ্গাইলের ধনবাড়ী থানার পুলিশের সদস্য হিসাবে কর্মরত ছিলেন। গতকাল তাঁর কর্মজীবনের শেষ দিন ছিল।

এ উপলক্ষে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ চাঁন মিয়া এর নিজ উদ্যোগে ধনবাড়ী থানায় হল রুমে এক বিদায় অনুষ্ঠানে আয়োজন করেন। এ সময় বক্তব্য রাখেন, ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. চাঁন মিয়া। আরও বক্তব্য রাখেন, ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আনোয়ার আকন্দ, রকিবুল হুদা, এএসআই আতোয়ার রহমান, আব্দুল হালিম প্রমূখ। এ সময় থানার পুলিশের সকল সদস্য উপস্থিত ছিলেন।

এ সময় অফিসার ইনচার্জ মোঃ চাঁন মিয়া সকলের উদ্দেশ্যে কবিতার সুরে বলেন,যেতে নাহি দিব হায় তবু যেতে দিতে হয়। আমি দেখেছি কনস্টেবল আকরাম হোসেন যোগদানের পর থেকেই নিরলস ভাবে কাজ করে আসছিল,বিদায় জনিত কারণে তাকে বিদায় দিতে হচ্ছ,আমার কষ্ট লাগছে যে আমার থানার এক জন কর্মঠ ও সৎ কনস্টেবলকে হারাচ্ছি ,তবে যেহেতু এটা চাকরির বয়স সীমা জনিত বিদায় এটা যেতেই হবে। আকরাম ভাই খুব ভালো সৎ মানুষ ছিলেন তার কর্মজীবনে শেষ দিন পর্যন্ত সকলের সাথে ভালো ব্যবহার করেছেন।তবে তাঁর জন্য আমার দোয়া সবসময়ই থাকবে ইনশাআল্লাহ।

বিদায়ী পুলিশ সদস্য মো. আকরাম হোসেন বলেন, বিদায়টা সবার জন্য কষ্টের। সহকর্মী ও প্রিয় কর্মস্থল ছেড়ে যাওয়ার সময় খুবই খারাপ লাগছে। তবে এমন সম্মানজনক বিদায় পেয়ে আমার খুবই ভালো লাগছে। প্রায় দীর্ঘ তিন মাস যাবত ধনবাড়ী থানায় কর্মরত ছিলাম,সকলের সাথেই ভালো সম্পর্ক রেখে চলার চেষ্টা করেছি। এরই মাঝে যদি কেউ আমার কথায় কাজে কষ্ট পেয়ে থাকেন দয়া করে আমাকে ক্ষমা করে দিবেন।এ বিদায় আমাকে অনেক কষ্ট দিচ্ছে দীর্ঘদিন একসাথে চাকরি করার সুবাদে সকলের সাথে একটা সুসম্পর্ক তৈরি হয়েছিল সেই সুসম্পর্ক ছেড়ে চলে যেতে হচ্ছে এটা বড়োই কষ্টের।

উল্লেখ, তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল সদস্য হিসেবে ১৯৮৪ সালে ১৪ জুনে যোগদান করেন এবং ধনবাড়ী থানার ২০২১ সালের সেপ্টেম্বরের ১৪ তারিখে যোগদান করেন।’

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x