শিরোনাম:
গোবিন্দগঞ্জে ভিমরুলের চাক পুড়তে গিয়ে পুড়ে গেল বাড়ী মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথসভা জনসভায় রূপান্তর আসন্ন ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা প্রচার প্রচারণায় এগিয়ে নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সুন্দরবনে বিরল প্রজাতির ২টি তক্ষকসহ আটক-১

মাসুম বিল্লাহ, বাগেরহাট প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

কোস্টগার্ড পশ্চিম জোন( মোংলা) বিরল প্রজাতির দুইটি তক্ষকসহ এক চোরাকারবারী কে আটক করেছে । সোমবার( ০৬ সেপ্টেম্বর) মধ্যরাতে কোস্ট গার্ড আউটপোস্ট নলিয়ান কর্তৃক দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়নের গুনারী গ্রামের মিস্ত্রিপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে তক্ষক ২ টি জব্দ করা হয়।

এসময় মৃত্যুঞ্জয় মিস্ত্রি(৪৭) নামে এক চোরাকারবারীকে আটক করে কোস্টগার্ডের অভিযানিক দলটি। কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তালেঃ কমান্ডার আমিরুল হক কতৃক মেইল বার্তায় এ তথ্য নিয়ে নিশ্চিত করে জানান, জব্দকৃত বিরল প্রজাতির তক্ষক দুটির মধ্যে একটির ওজন ৩৬৫ গ্রাম ও দৈর্ঘ্য ১৬ ইঞ্চি এবং অপরটির ওজন ৩৫৫ গ্রাম ও দৈর্ঘ্য ১৪ ইঞ্চি। যেগুলোর আনুমানিক মুল্য ২ কোটি ১৬ লক্ষ টাকা বলে দাবী কোস্টগার্ডের এ কর্মকর্তার।

আটককৃত চোরাকারবারী মৃত্যুঞ্জয় মিস্ত্রি খুলনা জেলার দাকোপ উপজেলার গুনারী গ্রামের অরবিন্দু মিস্ত্রি এর ছেলে। জব্দকৃত তক্ষক ও আটক ব্যক্তিকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নলিয়ান ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x