শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

সুনামগঞ্জ বিএনপির মহাসমাবেশে সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
সুনামগঞ্জ বিএনপির মহাসমাবেশে সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান

বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় সহ সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন,সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে আমাদের দল ও সহযোগি সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে যুদ্ধের জন্য প্রস্তুুত হতে হবে। সুনামগঞ্জ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। খালেদা জিয়ার কিছু হলে সারা বাংলাদেশে দাউ দাউ করে আগুন জ্বলবে। আর এই আগুনে আপনার পুড়ে চাই হয়ে যাবেন। মারাত্মকভাবে অসুস্থ খালেদা জিয়ার মুক্তিতে আইনি কোন বাধা না থাকলেও সরকার তাকে মুক্তি দিতে ভয় পাচ্ছে। কেননা খালেদা জিয়া দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একজন নেত্রী বলেই দেশ বিদেশের মানুষজন তার মুক্তির দাবী করছেন।

তিনি মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্রেশন এলকায় বেগম জিয়ার মুক্তির দাবীতে মহাসমাবেশে প্রদান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল নোমান এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড.ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য সাবেক সাংসদ সদস্য নজির হোসেন, জেলা বিএনপির সহ সভাপতি মিজানুর রহমান চৌধুরী,সহসভাপতি এড. মল্লিক মুইনুদ্দিন সুহেল, দেওয়ান জয়নুল জাকেরীন, এড. মাসুক আলম,

আ ত ম মিসবাহ, মো. রেজাউল হক,আবুল মনসুর মো. শওকত,মো. আনছার উদ্দিন,জেলা আইনজীবি ফোরামের সাধারন সম্পাদক এড. আব্দুল হক, সহ সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আলম, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের, এড. জিয়াউর রহিম শাহিন,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম কামরুল,ধর্ম বিষয়ক সম্পাদক অশোক তালুকদার,জেলা কৃষকদলের আহবায়ক মো. আনিসুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাধারন সম্পাদক এড. কয়েছ,যুগ্ম সাধারন সম্পাদক মমিনুল ইসলাম কালারচান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেরা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোনাজ্জির হোসেন,তোফাজ্ঝল হোসেন, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা রায়হান উদ্দিন ও জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, এড. আজিজুল ইসলাম সৌরভ,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মমিনুল পীর শান্তু প্রমুখ।

কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি
২৮.১২.২০২১

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x