শিরোনাম:
হিজলায় গরু চোরের আস্তানায় পুলিশের যৌথ অভিযান ৭৪ টি চোরাই গরু ও মহিষ উদ্ধার গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে গোবিন্দগঞ্জ চত্তরে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগের সংবাদ সম্মেলন বোয়ালখালীতে নতুন ইউএনও নাজমুন নাহার লালমনিরহাটে ডিবি পুলিশের অভিযানে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার-১ মেহেরপুরে খোলা বাজারে বিক্রি হচ্ছে যৌন উত্তেজক ওষুধ রংপুরে উদ্দীপ্ত বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে যাচ্ছে হিজলা উপজেলায় কাকুরিয়া গ্রামে বালুর চরে অপরিচিত ব্যক্তির লাশ উদ্ধার মাত্র ১০ টাকায় পাওয়া যাবে গার্লফ্রেন্ড যাত্রীদের ভোগান্তি এখন বাস

সুনামগঞ্জের টুকেরবাজারে নৌ-পুলিশ ফাড়িঁ পরিদর্শন ও গণমাধ্যমকর্মীদের মতিবিনিময় করেন পুলিশ সুপার শম্পা

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
সুনামগঞ্জের টুকেরবাজারে নৌ-পুলিশ

নৌ-পুলিশ সিলেট অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার মোছা. শম্পা ইয়াসমিনের সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের টুকের বাজার নৌ-পুলিশ ফাঁিড় পরিদর্শন ও গণমাধ্যমকর্মীদের সাথে এক মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে টুকের বাজার পুলিশ ফাঁিড়র আয়োজনে পুলিশ ক্যাম্পে এ সভা অনুষ্ঠিত হয়। টুকের বাজার নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ এস আই রকিবুল ইাসলামের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শম্পা ইয়াসমিন।
এ সময় উপস্থিত ছিলেন,মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার,চ্যানেল এস এর প্রতিনিধি মো. আকরাম উদ্দিন,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,দৈনিক জালালাবাদের প্রতিনিধি মো. জসিম উদ্দিন,দৈনিক বসুন্ধরার প্রতিনিধি মুহিবুর রেজা টুনু,দৈনিক সোনলী খবরের প্রতিনিধি মো. ফরিদ মিয়া,জাগো নিউজের প্রতিনিধি লিপসন,স্থানীয় মুরুব্বী আব্দুর রউফ,পুলিশ ফাড়িঁর এ এস আই লাহাউদ্দিন,কনস্টেবল আব্দুল আউয়াল,কনস্টেবল মোবারক হোসেন প্রমুখ।
পুলিশ সুপার শম্পা ইয়াসমিন বলেন এই সুনামগঞ্জ জেলায় ২০১৪ সালে নৌ-পুলিশ প্রতিষ্ঠা করা হয় এবং জেলার বিভিন্ন উপজেলায় ৫টি পুলিশ ফাঁিড় রয়েছে। তারা নিয়মিত নৌপথেটহল অব্যাহত রাখলেও তাদের তদারকির জন্য লোকবল সংকট, নৌ-যান ও জলজ যান সংকট রয়েছে। তবে বর্তমান সরকার এই সংকট নিরসনে অনেকগুলো পদক্ষেপ নিচ্ছেন বলে জানান। তিনি বলেন,এই নৌ-পুলিশের দায়িত্ব হচ্ছে হাওরের জেলা সুনামগঞ্জের নদীগুলোকে সুরক্ষা করা,নৌপথে চাদাঁবাজি অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলন বন্ধ রাখার পাশাপাশি নৌপথে মাদক ব্যবহার,চোরা চালানী ও ডাকাতিরোধে নৌ পুলিশের প্রতিটি সদস্য নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান। পরে তিনি টুকের বাজার নৌ-ঘাট পরিদর্শন করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25