সুজানগরে কৃষককে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা: আইসিউতে ভর্তি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

পাবনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গরিব কৃষককে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গত শনিবার (১৮ সেপ্টেম্বর) সুজানগর উপজেলার তাতিবন্দ ইউনিয়নের কামারদুলিয়া গ্রামের কৃষক আলাউদ্দিন শেখ(৫০) এর সাথে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আলাউদ্দিন শেখ কামারদুলিয়া গ্রামের মৃত আব্দুল জলিল শেখের ছেলে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে আলাউদ্দিন শেখের বাড়ির পাশে একই এলাকার বাসিন্দা বক্কার মৃধার মুদিখানার দোকানের পাশে অজ্ঞাত একজন মলমূত্রত্যাগ করে, সেই ঘটনার জের ধরে বক্কার মৃধার ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ ওরফে রুমন(২৮) কৃষক আলাউদ্দিন শেখের ছেলে শান্ত শেখকে উক্ত ঘটনার দোষারোপ করে অকথ্য ভাষায় গালি দিয়ে প্রাণনাশের হুমকি দেয়।

পরের দিন সন্ধ্যায় উক্ত বিষয় নিয়ে কৃষক আলাউদ্দিন তার ছেলে শান্তের সাথে বাড়ির উঠানে আলাপকালে হটাৎ ৬ সদস্যর সন্ত্রাসী বাহিনী এসে কৃষক আলাউদ্দিন শেখকে এলোপাতাড়ি ছুড়িকাঘাত করে এবং চা-পাতি দিয়ে কোপাতে থাকে। এমতাবস্থায় তার ছেলে শান্ত তার কৃষক বাবাকে বাচাতে গেলে তার হাত কেটে জখম হয় এবং আলাউদ্দিন শেখের মেয়ে মীম(১৪) প্রতিরোধ করতে গেলে তার বুকে ছুরিকাঘাতে রক্তক্ষরণ হয়।

এ সম্পর্কে প্রত্যাক্ষদর্শী উক্ত এলাকার বাসিন্দা আনিসুর রহমান বলেন “তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বক্কার মৃধার ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ ওরফে রুমন(২৮) ও তার আত্মীয় মৃত সিদ্দিকুর রহমানের ছেলে সম্রাট হোসেন(২৩), ইমরান হুসাইন(২৭), জাহাঙ্গীর প্রামাণিক এর ছেলে মাহফুজ হোসেন(১৮),আলম প্রামানিকের ছেলে রাকিবুল ইসলাম(২০) ও কিয়ামউদ্দিন প্রামানিকের ছেলে জাহাঙ্গীর প্রামানিক(৫৫) এই ছয়জন হটাৎ মোটরসাইকেল যোগে এসে কৃষক আলাউদ্দিন শেখের বাড়ির উঠানে তাকে নৃশংসভাবে ছুরিকাঘাত করে ও চা-পাতি দিয়ে কোপায় এবং সেই সাথে তার দুই সন্তানকে আহত করে। এমন নৃশংসতার বিচার দাবি করছি।

এ বিষয়ে গুরুতর আহত কৃষক আলাউদ্দিনের ছেলে শান্ত শেখ বলেন “আমার সামনে আমার বাবাকে ওরা মেরে ফেলতে চেয়েছিলো শুধুমাত্র ক্ষমতার বড়াই দেখানোর জন্য আমার অসহায় বাবাকে মেরে ফেলতে চেয়েছিলো,বাবা এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে আইসিউতে ভর্তি রয়েছে। তার কিডনী, ফুসফুস ও হৃদযন্ত্র ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে,ডাক্তার বলেছে
অবস্থা আশংকাজনক আল্লাহকে ডাকুন।

এ বিষয়ে সুজানগর থানার ওসি মিজানুর রহমান বলেন “থানায় অভিযোগ সাপেক্ষে মামলা নেওয়া হয়েছে। আসামিরা পলাতক রয়েছে, অতিশীঘ্রই আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

এমন নৃশংস ও বর্বরিত হামলার বিচার চায় গ্রামবাসী।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x