শিরোনাম:

সালথায় শীতাতপ নিয়ন্ত্রিত ক্যাফে ‘রোজ হ্যাভেন’ এর শুভ উদ্বোধন

শরিফুল হাসান,সালথা প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
সালথায় শীতাতপ নিয়ন্ত্রিত ক্যাফে 'রোজ হ্যাভেন' এর শুভ উদ্বোধন

সালথায় শীতাতপ নিয়ন্ত্রিত ক্যাফে ‘রোজ হ্যাভেন’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বাদ জুমআ স্থানীয় মুসল্লি ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে রেস্টুরেন্টটির উদ্বোধন করা হয়। ‘রোজ হ্যাভেন’ এবং এক তরুণ উদ্যমী উদ্যোক্তা মোঃ আইউব আলী। সালথা থানা রোডে এই রেষ্টুরেন্ট এর অবস্থান।

এই এলাকায় নেই তেমন কোনো মানসম্মত হোটেল কিংবা রেস্তোরাঁ। এসব কিছু বিবেচনা করে এই তরুন ও স্বপ্নবাজ ব্যবসায়ী নিজেই প্রতিষ্ঠা করলেন একটি মানসম্পন্ন খাবারের হোটেল। এসময় উপস্থিত গন্যমান্য ব্যক্তিরা জানান, এই এলাকায় এরকম একটি ভালো মানের রেস্টুরেন্ট হওয়ায় সকলের উপকার হবে। আর যারা এই ব্যবসাটি চালাবেন তারাও খাবারের এবং অন্যান্য সেবার মান ভালো রাখবেন যাতে করে এই হোটেলেই সবাই সবসময় আসে।

এসময় রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মোঃ আইউব আলী বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হবে। আশা করি আমাদের বাংলাদশি নানা রকম খাবার পরিবেশনের মধ্য দিয়ে স্বদেশীয় খাবারের ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করব। অনুষ্ঠানের শেষ অংশে জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে রেস্টুরেন্টের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ উপস্থিত সকলকে মধ্যহ্নভোজন করানো হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x