শিরোনাম:
নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন ঢাকা মহানগর টিম এর আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত স্বপ্নের আলো ফাউন্ডেশন সভাপতি রবিউল, সম্পাদক জাহিদ, সাংগঠনিক রাজু

দাদপুর হবে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের রোল মডেল সাবেক চেয়ারম্যান শামীম মোল্যা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

এসএম রুবেল, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে। বঙ্গকন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা দাদপুর ইউনিয়নের জনগণ সর্বোচ্চ অঙ্গিকার বদ্ধ হয়ে দেশ ও দেশের মানুষের কল্যানে নিজেদের আত্মসমর্পন করছি। আর দাদপুর ইউনিয়নের জনগণ আমার প্রাণের স্পন্দন বলে জানান গতকাল রোববার বিকেলে গণসংযোগের সময় সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষকলীগের জেলা শাখার কার্য্যকারী সদস্য মো. শামীম মোল্যা।

তিনি আরও বলেন গত (২৮ মে ২০১৬) দাদপুর ইউনিয়ন থেকে নৌকার প্রতীক নিয়ে আমি নির্বাচন করি। বিদ্রোহী প্রার্থী ছিলেন আনারস মার্কা নিয়ে বর্তমান চেয়ারম্যান মোশাররফ হোসেন। মাত্র ৩৩ ভোটে আমার কাছ থেকে জয়লাভ করেন । তখন দাদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর শেখ ও সাধারণ সম্পাদক আবদুল হাই শেখ। দু’জনে আরেক বিদ্রোহী প্রার্থী মো. মোকাদ্দেস হোসেনের চশমা প্রতীকের নির্বাচন করেছিল।

যার ফলে আমি আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আনারসের বিদ্রোহী প্রার্থীর কাছে পরাজয় বরণ করেছি। তাই এবার কোন দ্বিধা নয় কাঁধে কাঁধ দিয়ে নৌকার মাঝিকে এবার জনগণের সমর্থনে আগামী নির্বাচনে জয়ী করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ। এবারও আপনাদের ভালোবাসায় ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীক নিয়ে লড়াই করবো।

এ সময় তিনি জনগনের উদ্দেশ্যে আরও বলেন, আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছে কোন বিদ্রোহী প্রার্থী নৌকার প্রতীক পাবেনা। তাই আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিয়ে দেশ ও জনগণের সেবা করা করার সুযোগ করে দেয়ার আহবান জানাই।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x