সাইপ্রাস এ তৃতীয় বারের মতো অনুষ্ঠিত হলো শ্রী শ্রী সরস্বতী মায়ের পূজা।

সাইপ্রাস থেকে সুজিত মৃধাঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
সাইপ্রাস এ তৃতীয় বারের

বাংলাদেশ প্রবাসী হিন্দু কল্যাণ সংগঠন,সাইপ্রাস কর্তৃক পালিত হলো বিদ্যাদেবী শ্রী শ্রী সরস্বতী মায়ের পূজা,অনুষ্ঠান ও আলোচনা সভা। সকাল থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত এ অনুষ্ঠান পালিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই ছিল ধুপ,ধুনুচি, মোমবাতি প্রজ্বলন, এরপর, ধর্মীয় আলোচনা সভা,ধর্মীয় সংগীত পরিবেশন, ধুনুচি নাচ এবং অনুষ্ঠানের শেষে প্রসাদ বিতরণ করা হয়। এ অনুষ্ঠানটি পালিত হয়েছে সাইপ্রাস এর রাজধানী নিকোশিয়া শহরেই।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোহেল মিয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিল্টন বড়ুয়া,এবং রাসেল আহম্মেদ।এছাড়া আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী হিন্দু কল্যাণ সংগঠনের উপদেষ্টা -দিপক রায়(বাদল) সভাপতি -রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক -তাপস বর্মন।

যুগ্ম সাধারণ সম্পাদক- সামির কর্মকার,শ্রীজন রায়(সাগর),প্রলয় ঘোষ।
ক্যাশিয়ার-সুজিত মৃধা, সাংগঠনিক সম্পাদক -জয় বিশ্বাস। তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক -দিব্যজ্যতি মিত্র দপ্তর সম্পাদক -চন্দন সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন,নির্মলা,কবিতা,নিশা প্রমুখ।সমগ্র অনুষ্ঠান টি সঞ্চালনা করেন তাপস বর্মন। এবং সাথে সহযোগিতা করেন।শ্রীজন রায় (সাগর),সামির কর্মকার,দিব্যজ্যতি মিত্র, বিপ্লব মন্ডল। অনুষ্ঠানটির পুরোহিত ছিলেন পান্ডে চক্রবর্তী (ভারত)সভাপতিত্ব করেন রঞ্জন সাহা।সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জয় বিশ্বাস ও সুজিত মৃধা।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25