শিরোনাম:

আজ তরুণ সাংবাদিক মোঃ মাহিদুল হাসান সরকারের শুভ জন্মদিন!

হুমায়ুন আহমেদ ষ্টাফ রিপোটার,বগুড়া।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
সাংবাদিক মোঃ মাহিদুল হাসান সরকারের শুভ জন্মদিন


ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-নির্বাহী সম্পাদক, স্টাফ রিপোর্টার wsbnews24, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক,পরিচালক Mtv, উপদেষ্টা দৈনিক প্রতিবাদ ও দৈনিক সোনালী সময় পত্রিকা,পরিচালক রোজ টিভি ইউকে,সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর শুভ জন্মদিন আজ।

১৯৮৯ সালের আজকের এই দিনে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ঘুরকা ইউনিয়নের হাট ইছলা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জম্মগ্রহন করেন। তার পিতার নাম মৃত আব্দুল মতিন সরকার তিনিও সাংবাদিকতা করতেন।

তার দাদার নাম মৃত আকবর আলী সরকার দাদীর নাম মৃত আমেনা বিবি। মাহিদুল হাসান সরকারের দাদী মৃত আমেনা বিবি প্রত্যান্ত হাট ইচলা গ্রাম আশেপাশের গ্রামের অসহায় মানুষের শিক্ষার কথা ভেবে হাট ইচলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য জমি দান করে। প্রতিষ্ঠা করেছিলেন স্কুল,পরবর্তীতে স্কুল সরকারি হয়েছে।

২০০২ সাল থেকে সাংবাদিক মাহিদুল হাসান সরকারের সাংবাদিকতা শুরু বগুড়া শেরপুরের একমাত্র সরকারি মিডিয়াভুক্ত পত্রিকা সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন।

তরুন এই কলমযোদ্ধা সাপ্তাহিক আজকের শেরপুর, জাতীয় দৈনিক গনতদন্ত পত্রিকা, জাতীয় দৈনিক সরেজমিন বার্তা, দৈনিক আলোকিত সকাল পত্রিকা, বগুড়া সিরাজগঞ্জের দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন।

সাহসীকতার সাথে জনগণের কথা তুলে ধরে বিভিন্ন সময় সংবাদ প্রকাশের জন্য সন্ত্রাসী হামলাসহ একাধীক হয়রানির শিকার হয়েছেন।

তাছাড়া এই তরুণ সাংবাদিক বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সভাপতি বগুড়া জেলা শাখা, সদস্য উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থা শেরপুর, বগুড়া,এছাড়াও বিভিন্ন পত্র পত্রিকায় তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন wsbnews24 পত্রিকার সম্পাদক এইচ আর এম তাইফুল ইসলাম, এছাড়া লন্ডন থেকে প্রকাশিত দৈনিক প্রতিবাদ, দৈনিক সোনালী সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সোহেল সরকার সহ অনেক সাংবাদিক,রাজনৈতিক,সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x