সরকারি জমির বজ্রনিরোধক তালগাছ কেটে নিলেন ইউপি চেয়ারম্যান

এসএম রুবেল ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
সরকারি জমির বজ্রনিরোধক তালগাছ কেটে নিলেন ইউপি চেয়ারম্যান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমানের বিরুদ্ধে সরকারি জমির( হালট) থেকে বজ্রনিরোধক তালগাছ কেটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার বোয়ালমারী সদর ইউনিয়নের রামনগর গ্রামের একটি সরকারি হালটের মাঝ খানে ও পাশের থেকে ৭টি তালগাছ বিক্রি করেছেন বলে জানা যায়।

এসময় চালিনগর গ্রামের গাছ কর্তনকারী শ্রমিক মো. নুর ইসলাম জানায়, বোয়ালমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. আতিয়ার রহমান মোল্যা গাছগুলো কেটে বোয়ালমারী বাজারে পৌঁছে দিতে বলেছেন। আমাদের সাথে ২ হাজার টাকার চুক্তিতে সকাল থেকে আমরা গাছগুলো কাটছি। তবে সরকারি গাছ কি না বলতে পারবো না।


এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, আমার জমির পাশ থেকে তালগাছ বিক্রি করেছি। এটা সরকারি হালটের গাছ না। তবে সরেজমিনে গিয়ে দেখা যায়, সরকারি হালটের জাগায় সারি সারি বজ্রনিরোধক তালগাছ মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে। সেখান থেকে শ্রমিকরা তিনটি তালগাছ কেটে ফেলেছে, সাংবাদিকদের কথা শুনে ওই তিনটি গাছ অন্য জায়গা সরিয়ে ফেলেছে। এবং শ্রমিকরা সে সময় তাড়াহুড়ো করে সটকে পড়ছে।


এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার ভূমি মারিয়া হক বলেন, বজ্রনিরোধক তালগাছ কেটে ফেলার সংবাদ শুনেছি, এবং সেখানে তহশিলদার কে পাঠিয়েছি, জরিপ করে দেখা হবে তালগাছ মালিকানা জমির না সরকারি হালটের।

wsb/Riad

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x