সমাজে মানবাধিকার সুপ্রতিষ্ঠিত করতে সবাইকে একযোগে কাজ করতে হবে : মির্জা সেলিম রেজা

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ
  • আপডেটের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
সমাজে মানবাধিকার সুপ্রতিষ্ঠিত করতে


বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য বলেন, সমাজে মানবাধিকার সুপ্রতিষ্ঠিত করতে সমাজের সবাইকে একযোগে কাজ করতে হবে এবং তার সঙ্গে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। তার জন্য প্রয়োজন জাতীয় ঐক্য।

মঙ্গলবার (০২ মার্চ) বগুড়া জেলা কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি জনাব আলহাজ্ব আব্দুর রহিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক, বগুড়া জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি, জনাব মির্জা সেলিম রেজা, সংগঠনের জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জাহিদ ইকবাল জিতু, সাধারণ সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, সাংগঠনিক সম্পাদক আরমান শেখ, ত্রাণ ও পূণবাসন বিষয় সম্পাদক পঙ্কজ মূখাজী, বগুড়া শহর কমিটির সহ-সভাপতি এ.এস.এম ডাঃ আবু রায়হান, যুগ্ম সম্পাদক, সাংবাদিক খালেদ হাসান কাহালু উপজেলা কমিটির সহ-সভাপতি রনি সহ জেলা এবং উপজেলা কমিটির বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ।।

এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার বলেন, যেখানেই মানবাধিকার লঙ্ঘন হোক আমাদেরকে কথা বলতে হবে। দেশের গণতন্ত্র, আইনের শাসন, ভোটাধিকার-সহ নাগরিক অধিকার প্রতিষ্ঠায় সোচ্চার ভূমিকা পালণ করতে হবে। সকল শ্রেণি-পেশার মানুষের মানবাধিকার নিশ্চিত করতে সরকার ও রাষ্ট্রকে চাপ প্রয়োগ করতে হবে।

এছাড়াও কেন্দ্রীয় কমিটি সহ কুষ্টিয়া, ফরিদপুর, যশোর, খুলনা, চাঁদপুর, চুয়াডাঙ্গা, কুমিল্লা, হবিগঞ্জ, সিরাজগঞ্জ, টাঙ্গাইল, বরিশাল, বরগুনা সহ বিভিন্ন জেলা, মহানগর ও উপজেলায় বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25