“সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন” বাড্ডা থানার যুবলীগের আহবায়ক কায়সার মাহমুদ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

শান্তি, সমপ্রীতি, ত্যাগ ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে উপস্হিত হয় পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান ও ঈদ-উল- ফিতর। ঈদ-উল-ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন” বাড্ডা থানার যুবলীগের আহবায়ক সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত কায়সার মাহমুদ বাড্ডা থানা আওয়ামী যুবলীগ।

গুলশান থানা আওয়ামী যুবলীগ ও বাড্ডা থানার অন্তর্ভুক্ত ২১,৯৭,৩৭,৩৮,৪১,৪২ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কায়সার মাহমুদ বাড্ডা থানার যুবলীগের আহবায়ক।

শুভেচ্ছা বার্তায় সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন তিনি বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই পবিত্র দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।

ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাৱ প্রত্যাশা। সবাইকে জানাই পবিত্র উদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। বাড্ডা থানার যুবলীগের আহবায়ক সর্বস্তরের মানুষের শুভেচ্ছায় ও ভালোবাসায় সিক্ত কায়সার মাহমুদ বাড্ডা থানা আওয়ামী যুবলীগ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x