শিরোনাম:

সাপাহারে দেশীয় চোর চক্রের সক্রিয় তিন সদস্য গ্রেপ্তার

সোহেল চৌধুরী রানা, (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

নওগাঁর সাপাহার উপজেলা সদর থেকে নগদ টাকা ও গ্রামীনফোনের মালামাল চুরির ঘটনায় দেশীয় চোর চক্রের সক্রিয় তিন সদস্য কে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ।

বুধবার দুপুরে থানা-পুলিশের এক সংবাদ বিজ্ঞতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গত সোমবার নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকায় পৃথক অভিযানে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, পিরোজপুর জেলার বৌলাকান্দা গ্রামের শহীদ মাঝির ছেলে মাইনুল ইসলাম (২৫), ঝালকাঠি জেলার মির্দাবাড়ী গ্রামের শাহ আলমের ছেলে মামুন (৩২) ও কিশোরগঞ্জ জেলার মোকামবাড়ী গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ইমরান (২৩)।

সংবাদ বিজ্ঞতিতে বলা হয়, গত আগষ্ট মাসের ২৩ তারিখে উপজেলার সদর ইউনিয়ন পরিষদ পার্শ্বে দুলাল চৌধুরীর বাড়ীর নিচতলায় সংরক্ষিত গ্রামীণফোনের মালামাল বিক্রয় করা নগদ ১৬ লক্ষ ৬০ হাজার ৯০৪ টাকা এবং ১০ লক্ষ ৭৯ হাজার ৮০ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়ার দিক নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের নের্তৃত্বে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেনসহ থানা-পুলিশের একটি দল তদন্ত শুরু করে। এরপর গত ১১ অক্টোবর পুলিশ উপ-পরিদর্শক মানিক হোসেন সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তি ও সোর্সের সহায়তায় নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

সাপাহার থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেন বলেন, গভীর রাতে চুরির ঘটনায় গত ২ সেপ্টেম্বর গ্রামীনফোনের সাপাহার শাখার পরিবেশক আসাদুজ্জামান থানায় চুরির মামলা করেন। ইতিমধ্যে অভিযান চালিয়ে চোরচক্রের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা চুরির ঘটনা স্বীকার করেছে। চোরাই মালামাল উদ্ধারসহ এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x