শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

শ্রীপুরের শালিশ দরবারে সন্ত্রাসী কায়দায় হামলায় গুরুতর আহত।

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
দরবারে সন্ত্রাসী কায়দায় হামলায় গুরুতর আহত

জামালপুর সদর উপজেলার ১০ নং শ্রীপুর ইউনিয়নে শালিশ, বৈঠকের কথা বলে মাতব্বরদের সামনে হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছে বলে জানাগেছে।

ঘটনাটি ঘটেছ, জামালপুর সদর উপজেলার ১০ নং শ্রীপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড়ের গবিন্দপুর আজিগাতলা মোড়ে এ ঘটানা ঘটে। এঘটনায় জিয়াউর ও তার ছেলে আহত হন।

এলাকাবাসী ও জিয়াউর এর পরিবার জানায় আহতদেরকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক রুগীকে আশংকা জনক দেখে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরন করেন।

জানাযায়য় এমাজুলের ছেলে সুমন (১৬) এর আমেজ উদ্দিন ছেলে ইস্রাফিল (১৭) সাথে ৫তারিখে ওয়াজমাহফিল শুনতে গিয়ে হাতাহাতি ও ধাক্কা-ধাক্কির সূএ ধরে গত বৃহস্পতিবার শালিশ ও দরবার করার কথা থাকলেও সেটাকে সমবারের সির্দান্ত নিয়ে সুরুজ আলীর সভাপতি দায়িত্ব দিয়ে মেহেরের সঞ্চালনাশ শালিশ ও দরবারে কথা শুরুতেই পূর্বপরিকল্পিত ভাবে পল্লিচিকিৎসক মালেক ও ফরিদ নেতার নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় সুমন, ইসরাফিল, খলিল, সজিব ,মস্তুু গংরা নির্মম ভাবে মৃত আইজ উদ্দিন এর ছেলে জিয়াউর রহমান ও জিয়াউরের ছেলে মনির উপর হামলা চালায়। ইট দিয়ে নাকে মূখে আঘাত করে রক্তারক্তি করে চলে যাওয়ায় এলকায় থমতমে বিরাজ করছে।

এ বিষয়ে ৫নং ওয়ার্ডের স্থানীয় মেম্বার হাসেন আলী বলেন, আমার সামনেই এঘটনা ঘটে আমি এর ত্ব্রীব্র নিন্দা জানাই।

এঘটনায় অবসরপ্রাপ্ত এস আই আমেজ উদ্দিন বলেন এটা একটা নেক্কার জনক ঘটনা বাদি -বিবাদি আমাকে জানিয়ে আমার সামনে মালেক, ফরিদ গংরা আমাদের ডেকে নিয়ে অপমান করেছে আমরা লজ্জিত।

এ ব্যাপারে শালিশ দরবারে সভাপতি সুরুজ আলী ও সঞ্চালনায় মেহের আলী সত্যতা স্বিকার করেন।থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান।

এলাকাবাসীরা জানান -পল্লিচিকিৎসক মালেক ও ফরিদ নেতার জন্য আমরা এলাকাবাসী অতিষ্ঠ এদের সঠিক বিচার চাই।

এই নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x