শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

চবিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আভ্যন্তরীণ আইন-শৃংখলা নিয়ন্ত্রণ বিষয়ে সভা

মোঃ আবু তৈয়ব. চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে আভ্যন্তরীণ আইন-শৃংখলা নিয়ন্ত্রণ বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) চবি প্রশাসনিক ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। সভায় চবি বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ ও ওয়ার্ডেন, রেজিস্ট্রার, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, পরিচালক ছাত্র-ছাত্রী পরামর্শ ও নির্দেশনা, সমন্বয় কর্মকর্তা বিএনসিসি, পরিচালক আইসিটি সেল, প্রশাসক প্রেস/পরিবহন/এস্টেট শাখা, হিসাব নিয়ামক, প্রধান প্রকৌশলী, চীফ মেডিকেল অফিসার, পরিচালক শারীরিক শিক্ষা বিভাগ, নিরাপত্তা কর্মকর্তা, ডেপুটি রেজিস্ট্রার (তথ্য), হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা, হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি), র‌্যাব-৭, সিনিয়র স্টেশন অফিসার ফায়ার সার্ভিস হাটহাজারী এবং চবির সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া এবং ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) ও ভর্তি কমিটির সচিব জনাব এস.এম. আকবর হোছাইন আসন্ন ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন।

মাননীয় উপাচার্য তাঁর বক্তব্যের শুরুতে উপস্থিত সকলকে স্বাগত জানান। তিনি চবির আসন্ন ভর্তি পরীক্ষা সম্পর্কে আলোকপাত করে বলেন, এ ভর্তি পরীক্ষা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জন্য একটি বিশাল কর্মযজ্ঞ। সকলের সম্মিলিত প্রয়াসে এ কর্মযজ্ঞ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে মাননীয় উপাচার্য সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে স্ব স্ব দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করার আহবান জানান।

সভায় উপস্থিত সকলেই আসন্ন ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সুসম্পন্ন করতে তাঁদের নিজ নিজ মতামত ব্যক্ত করেন এবং তাঁদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x