শিরোনাম:
নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন ঢাকা মহানগর টিম এর আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত স্বপ্নের আলো ফাউন্ডেশন সভাপতি রবিউল, সম্পাদক জাহিদ, সাংগঠনিক রাজু

শাহাবাজপুরে জমি দখলের চেষ্টা ও ফসল নষ্টের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

ক্রয়কৃত জমি দখলের চেষ্টা ও চাষাবাদকৃত ফসল নষ্টের প্রতিবাদে জামালপুরের শাহাবাজপুরে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। বিচারের দাবিতে প্রথমে নারায়ণপুর তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরী ও পরে অভিযোগও দিয়েছেন তারা।
সাংবাদিক সম্মেলনে ভুক্তভোগী আল-আমিনের বাবা মজিুবর রহমান লিখিত বক্তব্যে বলেন, জামালপুর সদর থানাধীন শাহাবাজপুর মৌজার ১৩৬২ ও ৬৯২ খতিয়ানে যথাক্রমে ৩৮৭১,৩৮১২, ৩৮১৪ ও ৩৯৪ নং দাগে ৮৪ শতাংশ জমি নিয়ে সাজেদা বেগম, জাহেদুল ইসলাম, ফরিদা ইয়াছমিন গংদের সাথে প্রায় ৫ বছর যাবত বিরোধ চলে আসতেছি।

পুরো জমি আল-আমিনদের সাব কবলা দলিল মুলে ক্রয় ও দখলে থাকলেও নানা অজুহাতে বারবার দেশীয় অস্ত্র সজ্জে সজ্জিত হইয়া আমাদেও উপর হামলা চালায়। তাছাড়া বারবার হুমকী প্রদান করছে যে, আমরা জমি ছাড়িয়া না দিলে আমাদের খুন জখম করিবে। ঘটনার পরই নারায়ণপুর তদন্তে কেন্দ্রে প্রথমে সাধারণ ডায়েরী ও পরে একটি অভিযোগ দায়ের হয়েছে। তবে এতেও কোন প্রতিকার পাই নি।

শুক্রবার দুপুরে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসব বিষয়ে অভিযুক্ত বিবাদী পক্ষের অভিযুক্ত জাহেদুল ইসলাম উজ্জল বলেন, আমাদের জমিতে আমরা কাজ করতে গেছি, এতে বাধা দেবার কিছু নেই। উচ্চ আদালতে বিষয়টি নিয়ে মামলা চলমান আছে। আদালত যে রায় দিবে আমরা তা মেনে নেব।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x