শিরোনাম:
বগুড়ায় ফেন্সিডিল বিক্রির অভিযোগে পুলিশের এএসপিসহ তিন পুলিশ সদস্য প্রত্যাহার। বখাটের ধর্ষণের শিকারে ৫ম শ্রেণির ছাত্রী সন্তান প্রসব । ২১ এপ্রিল করোনায় ৯৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪২৮০ বোরো ধান কর্তনের জন্য নীলফামারী ছাড়ছেন কৃষি শ্রমিকরা নীলফামারীতে ইটভাটা গিলে খাচ্ছে আবাদি জমি,হুমকির মুখে পরিবেশ আনোয়ারায় চাঞ্চল্যকর রুপন আচার্য্য হত্যার এজহারভুক্ত আসামী আটক গাজীপুরে মৌমাছির কামড়ে নিহত যুবক গাজীপুরে মাথাবিহীন যুবকের লাশ উদ্ধার BYBDC সংগঠনের স্বেচ্ছাসেবকরা বিনামূল্যে ডায়রিয়া রুগীদের সেবা দিচ্ছে বালিয়াডাঙ্গীতে বিএনপি কর্মীর হত্যাকাণ্ডকে কেন্দ্র করে ভাংচুর, লুটপাটসহ অগ্নিসংযোগ

শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম

আয়শা সিদ্দিকা,বিশেষ প্রতিনিধি রংপুর:

বাংলাদেশে মুক্তিযুদ্ধের প্রথম শহীদ রংপুরের শঙ্কু সমজদার। ৭১’ এর ৩ মার্চ সারাদেশের মতো রংপুরেও হরতাল পালিত হয়। হরতালের পক্ষে বিক্ষোভ মিছিলে গুলিবিদ্ধ হয়ে শহীদ হন শঙ্কু সমজদার। তারপর থেকেই আজকের এই দিনটিকে শহীদ শঙ্কু দিবস পালন করে আসছে রংপুরের মানুষ।

এ উপলক্ষে আজ দুপুর ১২টায় রংপুর জেলার জেলা প্রশাসক জনাব মোঃ আসিব আহসান শহীদ শঙ্কু সমজদারের বাড়িতে যান। এসময় তিনি শহীদ শঙ্কু সমজদারের মা দিপালী সমজদারের সাথে দেখা করেন ও তার খোঁজ খবর নেন। এসময় জেলা প্রশাসক শহীদ শঙ্কু সমজদারের মা দিপালী সমজদারের হাতে আর্থিক সহযোগিতার চেক হস্তান্তর করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25