র‍্যাব-১২’র অভিযানে বগুড়ায় সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ ১ প্রতারক গ্রেফতার!

মোঃ মাহিদুল হাসান (মাহি) নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
র‍্যাব-১২'র অভিযানে বগুড়ায় সেনাবাহিনীর

সেনা কর্মকর্তার পরিচয় দিয়ে ভুয়া নিয়োগ বানিজ্যের অভিযোগে বগুড়ায় নাসির উদ্দিন (৪০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে। গত(১৫ জুন) মঙ্গলবার রাত্রি ১১:৩০ ঘটিকার সময়।
বগুড়া শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২।
গ্রেফতারকৃত নাসির শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের কুড়াহার গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে। র‌্যাব জানায়, নাসির উদ্দিন উত্তরাঞ্চলে প্রায় ৮ থেকে ১০ বছর ধরে সেনাবাহিনীতে নিয়োগের নামে মানুষের কাছে থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। তিনি বিভিন্ন সময় নিজেকে কখনও মেজর, কখনও জেসিও কর্মকর্তা হিসেবে পরিচয় দিতেন। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্রে জানা গেছে, সম্প্রতি প্রতারণার শিকার তিনজন যুবক র‌্যাবের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাবের দল অভিযান পরিচালনা করে। এ সময় আটমূল ইউনিয়নের কুড়াহার গ্রাম থেকে অভিযুক্ত নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসির জানান, তিনি বিভিন্ন সময়ে সেনাবাহিনীর নিয়োগের সময় চাকরি প্রত্যাশী যুবক ও অভিভাবকদের আকৃষ্ট করতেন। এবং তাদেরকে ঢাকায় নিয়ে ভুয়া পরীক্ষা, মেডিকেল ও নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নিতেন।

এসব বিষয় জানিয়ে বুধবার ১৬ জুন বগুড়া র‌্যাব ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, নাসির উদ্দিনের বিরুদ্ধে সেনাবাহিনীর নামে প্রতারণার অভিযোগ রয়েছে। সেই বিষয়ে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x