গঙ্গাচড়ার মর্ণেয়া ইউনিয়নে সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
রোধে বিট পুলিশিং সভা

রিয়াদুন্নবী রিয়াদ ,স্টাফ রিপোর্টার :

জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছাতে বিট পুলিশিং কার্যক্রম জোরদারের বিকল্প নেই।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন মাদক ব্যবসায়ীসহ মাদক সেবীদের কড়া হুঁশিয়ারি দিয়ে বলেন মাদক ব্যবসায়ী, সেবীসহ মাদকের সাথে সম্পৃক্ত ব্যক্তি যতই শক্তি শালী হোক তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না।
গত মঙ্গলবার সন্ধ্যায় তিনি রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্ণেয়া ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্য বিবাহসহ সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভায় এসব কথা বলেন।
তিনি আরও বলেন আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে কারণ মাদক সুস্থ্য সমাজ বিনির্মাণে বড় অন্তরায়। বাংলাদেশ পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। মাদকের বিরুদ্ধে পুলিশের এ কার্যক্রমকে সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে। এ কার্যক্রমে এগিয়ে আসতে হবে যুব সমাজকে। সকলের সহযোগিতা নিয়ে মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ওসি (তদন্ত) নুর আলম, মর্ণেয়া ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক আলী আজাদ। এ সময় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25