শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

রূপগঞ্জে চাঁদার টাকা না পেয়ে হামলা ভাংচুর লুট

রনি আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

রূপগঞ্জে চাঁদার টাকা না পেয়ে হামলা ভাংচুর লুট

দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা গতকাল ২৫ নভেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হারিন্দা এলাকার আশালয় আবাসন প্রকল্পের আইইউবি এসোসিয়েশনের প্লটের সিমানা প্রাচীর ভাংচুর করেছে। ১৪/১৫ সদস্যের একদল সন্ত্রাসী রাম দা, লোহার রড, ছেন, চাইনিজ কুড়াল ও এসএস পাইপসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়।

হামলাকারীরা আবাসন প্রকল্পের কেয়ারটেকার আজমীর হোসেনকে কুপিয়ে জখম করে তার সঙ্গে থাকা চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা লুটে নেয়। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে উদ্ধার করে আজমীর হোসেনকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এব্যাপরে আবাসন প্রকল্পের কেয়ারটেকার আজমীর হোসেন বাদী হয়ে জাঙ্গীর হারিন্দা গ্রামের জমির আলী (৩৫), নবী হোসেন (৩৪), সুরুজ্জামান (৩০), রাসেল আহমেদকে (৩২) নামীয় ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x