শিরোনাম:
আসন্ন ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা প্রচার প্রচারণায় এগিয়ে নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন ঢাকা মহানগর টিম এর আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত

রূপগঞ্জের যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায়, প্রাণনাশের হুমকি

রনি আহম্মেদ, জেলা প্রতিনিধি (নারায়ণগঞ্জ):
  • আপডেটের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর কেরাবো এলাকার আল-আমিন মিয়া নামের এক যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার ৩ সেপ্টেম্বর রাত ৮টায় গাউছিয়া এলাকা থেকে সে অপহরণ হয়। পরে মুক্তিপণের ২ লক্ষ ৮ হাজার টাকা আদায় করে এবং ব্যবহৃত মুঠোফোন ছিনিয়ে নেয়। এবিষয়ে আল-আমিন মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগ থেকে যানা যায়, গত শুক্রবার ৩ সেপ্টেম্বর রাত ৮টার সময় ভুলতা-গাউসিয়া এলাকা থেকে সাদা রংয়ের মাইক্রোতে তুলে আল-আমিন মিয়াকে অপহরণ করে একদল দুর্বৃত্তরা।

গাড়িতে ডাকচিৎকারের চেষ্টা করলে গামছা দিয়ে হাত-পা, নাক-মুখে বেধেঁ দেয়। পরে রাজধানী রায়েরবাগ চব্বিশফিট এলাকায় একটি বিল্ডিংয়ের ৩য় তলার একটি রুমে আটকে রাখে। শনিবার ৪ সেপ্টেম্বর মধ্যরাতে রুমের ভেতরে থাকা ৩ জন মহিলা ও ৬/৭জন পুরুষ মিলে জোরপুর্বক দুজন মহিলার সাথে অর্ধনগ্ন ভিডিও করার চেষ্টা করে। তাতে বাধাঁ দিলে মাথায়, গাড়ে, পিঠে ও মুখমন্ডলে এলোপাথারী কিল ঘুষি মারতে থাকে।

একপর্যায়ে আমার সাথে থাকা জমি বায়নার এক লক্ষ সাত হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। শনিবার সকালে মুঠোফোনের নম্বর লিস্ট থেকে স্ত্রী, ছোট ভাই, ভাতিজা, ভাগিনাকে কল দিয়ে তাদের বিভিন্ন নম্বরে বিকাশ ও নগদ একান্টের মাধ্যমে এক লক্ষ টাকাসহ মুক্তিপণের মোট দুই লক্ষ আট হাজার আদায় করে এবং ব্যবহৃত মুঠোফোন ( IMEI-1: ৮৬৯১৬১০৪৭৪২৫৪৭৫, IMEI-2: ৮৬৯১৬১০৪৭৪২৫৪৬৭, ব্যবহৃত সিম- ০১৭৩৫-৩৭৯৩২৬, ০১৭৬৬-১২২৭৪০) ছিনিয়ে নেয়। পরে শনিবার দুপুরে ঘটনার বিষয়ে গোপণ রাখার হুমকি দিয়ে রাজধানীর রায়েরবাগ চব্বিশফিট এলাকায় চোখে মুখে কাপড় বেধেঁ ফেলে রেখে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এফ.এম সায়েদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনার জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x