মাত্র ১০ টাকায় পাওয়া যাবে গার্লফ্রেন্ড

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
রিয়াদুন্নবী রিয়াদ স্টাফ রিপোর্টার রংপুর:

এখন থেকে শপিং মলে গেলে মিলবে গার্লফ্রেন্ড। এখানেই শেষ নয়, একস’’ঙ্গে ঘোরাফেরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলা সবই করার সুযোগ পাওয়া যাব’’ তার স’ঙ্গে।দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল ক’র্তৃপক্ষ তাদের শপিং মলে ক্রেতা টানতে এমনি এক অ’ভিনব প্রস্তাব দিয়েছে। খবর দ্যা সান।

জানা গেছে, ওই শপিং মলে যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানে গিয়ে যেকোনো একজন মডেলকে পছন্দ করে তার স’’ঙ্গে ঘোরা যাব’’ে। আর ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। গার্লফ্রেন্ড নিয়ে ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা কম-বেশি ১০ টাকার সমান।

গ্রাহককে এই টাকা বিশেষ বারকোডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। সেই মডেলকে ২০ মিনিট ঘোরা হয়ে গেলে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।যদি কোনো গ্রাহক আরো বেশি সময় সেই মডেলের স’’ঙ্গে কা’টাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ কিছু নিয়ম-কানুনও থাকছে। ওই শপিং মলের বাইরে কোনোভাবেই সেই নারীদের নিয়ে যাওয়া যাব’’ে না। এর পাশাপাশি ২০ মিনিট সময়ের মধ্যে ওই নারীদের স্পর্শও করতে পারবেন না গ্রাহকরা।

ইতোমধ্যে ওই শপিং মলটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে সবাই এরমধ্যে বুঝে গিয়েছেন এটা বিপণন কৌশল। ওই শপিং মল আকর্ষণ বাড়ানোর জন্যই এমন অফার দিচ্ছে। কিন্তু এমন অফারে সেখানকার সি’’ঙ্গলদের মুখে হাসি ফুটেছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25