শিরোনাম:
পাবনা একুশে বইমেলায় ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন’র উদ্বোধন তিস্তা টোলপ্লাজা এলাকায় ভারতীয় মুদ্রাসহ আটক-২ গঙ্গাচড়ার মর্ণেয়া ইউনিয়নে সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লালমনিরহাট জেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নিলয় মাহমুদ রনি শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক রংপুরের প্রথম শহীদ শিশু শংকু সমজদারের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত ৩ মার্চ করোনা আপডেট দিনাজপুরে ফ্রিল্যান্সিং বিষয়ক দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত- ডিমলায় ভুট্টা-ক্ষেত থেকে ২ নারীর মরদেহ উদ্ধার ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন

রাসিকের ওয়ার্ড পর্যায়ের পরিচ্ছন্ন কর্মীদের মাঝে কম্বল ও সাবান বিতরণ করলেন মেয়র লিটন

মোজাফফর হোসেন, বিশেষ প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
রাসিকের ওয়ার্ড পর্যায়ের পরিচ্ছন্ন

রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড পর্যায়ের পরিচ্ছন্ন কর্মীদের কম্বল ও সাবান বিতরণ করা হয়েছে। ১৭ জানুয়ারি ২০২১,রোববার বিকেলে নগর ভবনের গ্রীন প্লাজায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৮৭৮ জন পরিচ্ছন্ন কর্মীর হাতে প্রত্যেককে ১টি কম্বল ও ৪টি করে সাবান তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় বক্তব্য রাখতে মেয়র বলেন, শীতের প্রকোপ রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্ত মানুষকে সহায়তা হিসেবে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে। রাসিকের ওয়ার্ড পর্যায়ে কর্মরত পরিচ্ছন্ন কর্মীদের শীতবস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সরকারী সহায়তার পাশাপাশি রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আর্থিক সহায়তা, চাল, ডালসহ খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত রয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ সেকেন্ড ওয়েভ মোকাবেলায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে ব্র্যাকের সহায়তায় প্রত্যেক পরিচ্ছন্ন কর্মচারীকে ৪টি করে সাবান প্রদান করা হচ্ছে।

কম্বল ও সাবান বিতরণকালে রাসিকের ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনু, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এস.এম. মাহাবুবুল হক পাভেল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মাজেদা বেগম, ৮নং সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগম রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন ও রাসিকের বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25