শিরোনাম:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আয়োজন করলো “পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক প্রশিক্ষন” গ্যাস সিলিন্ডার লিক হয়ে ১০টি বসত ঘর ও দেড়কোটি টাকার ক্ষয়ক্ষতি ঠাকুরগাঁও-রুহিয়া সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু চরফ্যাশনের শশীভূষণ থানায় জিডি করায় অতর্কিত হামলা, আহত-০৩ বালিয়াডাঙ্গীতে ঋণের চাপে ব্যবসায়ী আত্মহত্যা ঠাকুরগাঁও সদর উপজেলার বাজেট ঘোষণা ডিমলায় এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তা নির্মাণের শুভ উদ্বোধন প্রশাসনের প্রেস ব্রিফিং গৃহহীনদের মাঝে ঘর বিতরণ রংপুরে ষষ্ঠ শ্রেনীর মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার রাজাপুরে উপজেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

আলফাডাঙ্গায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান রাজ ইসলাম খোকনের মতবিনিময়

আরিফুজ্জামান চাকলাদার আপেল:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

ফরিদপুরেরর আলফাডাঙ্গা উপজেলার ৫ নং বানা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: রাজ ইসলাম খোকন নিজেকে নির্দোষ দাবি করে করেন।গত মঙ্গলবার ১১ই মে বিকালে ৩ টায় বানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমার পূর্বে হাদী হুমায়ুন কবির বাবু চেয়ারম্যান ছিলেন। বিভিন্ন দূর্নীতির দায়ে তাকে বহিস্কার করা হয়েছে। আমি ১ নং প্যালেন চেয়ারম্যান থাকার সুবাদে দায়িত্ব গ্রহন করি। তিনি আরো বলেন,আমি দায়িত্ব পাওয়ার পর সুনামের সাথে দায়িত্ব পালন করছি।

কিন্তু প্রতিপক্ষ সাবেক চেয়ারম্যান বাবু হাদীর ছেলে শামীম হাদী তার দলীয় লোক জন নিয়ে বিভিন্ন সময় আমাকে ভয় ভীতি হুমকি দেয়। আমি গরীবের হক যথাযথ ভাবে বন্টন করে দিচ্ছি।খাদ্য গোডাউন থেকে সেলাই করা বস্তায় যে ভাবে চাউল এসেছে আমার লোকজন সেই সেলাই করা বস্তা সহ চাউল বোড অফিসে কার্ডধারীদের মাঝে দেওয়া শেষ করে।

এর পর ওই বহিস্কার কৃত চেয়ারম্যানের ছেলে শামীম হাদী ও তার ভাগ্নে রুবেল সহ ষড় যন্ত্র করে আমার বোড অফিসের বাউন্ডারি মধ্য চালের বস্তা না মেপে বাড়ী বাড়ী গিয়ে চালের বস্তায় কম দেওয়ার মিথ্যা অপবাদ দিচ্ছে আমার বিরুদ্ধে। এতে আমার মান সম্মান ক্ষুন্ন হয়েছে। এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো: রাজ ইসলাম খোকন বলেন.আমি ওদের বিরুদ্ধে প্রশাসনের কাছে ন্যায় বিচারের অভিযোগ দিব।

এ বিষয়ে শামীম হাদী সাংবাদিকদের বলেন, ইউএন ও স্যার কে এ বিষয়ে মোবাইলে জানালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন।তিনি উপস্হিত জনগণের উদ্দেশ্যে কিছু কমে বেশি হতে পারে।চেয়ারম্যানদের কেরিং খরচ আছে। পরবর্তীতে সরকারি কাজে কেউ বিঘ্ন ঘটালে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে নির্বাহী অফিসার তৌহিদ এলাহি বলেন, ঘটনা স্থলে গিয়েছিলাম।তবে চাল কম দেওয়ার কোন সত্যতা পাওয়া যায়নি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x