রাজশাহীতে হকির সাবেক তারকা মিন্টু-শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

মোজাফফর হোসেন স্টাফ রিপোর্টার রাজশাহী
  • আপডেটের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
রাজশাহীতে হকির সাবেক তারকা মিন্টু-শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার রাজশাহীতে রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২২তম এবং আরেক তারকা শামীম রেজার ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।দিনটি উপলক্ষে বুধবার সকাল দশ ঘটিকায় । খেলোয়াড় ও ক্রীড়াবিদদের নিয়ে শোক র‌্যালির আয়োজন করে ‘বৈকালী সংঘ’।

র‌্যালিটি নগরীর বৈকালী সংঘ শিক্ষা চত্বর থেকে শুরু হয়ে মিন্টু চত্বর লক্ষীপুর (বঙ্গবন্ধু কর্ণার) চত্বরে স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক পরিচালক আবুল কালাম আজাদ, ক্রীড়া সংগঠক ও সাবেক হকি খেলোয়াড় শওকত হোসেন আঞ্জু, মনিরুজ্জামান ছানা সভাপতি বৈকালী সংঘ।

নুরুজ্জামান নুরু কোচ। সভায় আরো আলোচনা করেন, ক্রীড়া সংগঠক এস,এম সালাহউদ্দীন রতন শরীর চর্চা শিক্ষক ও যুগ্ন সদস্য সচিব ( হকি) রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা। ওয়াহিদুন্নবি অনু সাধারণ সম্পাদক জেলা ক্রীড়া সংস্থা রাজশাহী। বৈকালী সংঘ রাজশাহীর সকল স্তরের খেলোয়াড় ও ক্রীড়াবিদ সকলকে শোক র‌্যালির আংশগ্রহনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। রইসউদ্দিন আহম্মেদ বাবু সাধারণ সম্পাদক বৈকালী রাজশাহী। এছাড়াও দিবসটি উপলক্ষে বাদ আছর কাজীহাটা ১নং জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x