রাজগঞ্জে মার্চ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

মোঃ মাসুদুর রহমান উপজেলা প্রতিনিধি মনিরামপুর:

রাজগঞ্জ অঞ্চল আওয়ামী লীগ কতৃক ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব স্বপন ভট্টাচার্য্য এম,পি মাননীয় প্রতিমন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অধ্যাপক আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মনিরামপুর উপজেলা শাখা ও পৌর মেয়র মনিরামপুর।

উত্তম চক্রবর্তী বাচ্চু আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ মনিরামপুর উপজেলা শাখা ও উপজেলা ভাইস চেয়ারম্যান।
জলি আক্তার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান। উক্ত অনুষ্ঠানে মনিরামপুরের পশ্চিম অঞ্চলের পাঁচটি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন ৭ মার্চের ভাষণের মাধ্যমে এদেশকে স্বাধীনতার পূর্ণ ইঙ্গিত প্রদান করেন। এবং বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে এটা চলমান থাকবে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মাষ্টার মোঃ আকবর হোসেন সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ৯নং ঝাঁপা ইউনিয়ন, মনিরামপুর উপজেলা,যশোর।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25