শিরোনাম:
ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার দুজন যোদ্ধার কথা দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের শুভ উদ্বোধন ২০তম আঞ্চলিক পরিষদ অধিবেশন ও চিন্তা দিবস অনুষ্ঠিত কালীগঞ্জ থানার ৪৯ (উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিল গ্রেফতার রোটার‍্যাক্ট ক্লাব অব অ্যাপ্রোচ রাজশাহীর পক্ষ থেকে ১০ দিন ব্যাপী ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন বিরামপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আঃ মালেক মন্ডলের মতবিনিময় ১০ হাজার টাকা অনুদানের গুজবে জামালপুরে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়! নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত জীবনতরী পাঠশালার মাধ্যমে “হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী মারুফা আক্তার”

মামুনুল হককে কটুক্তি করায় যুবককে পরানো হলো জুতার মালা, যুবককে লাঞ্ছিত করায় গ্রেপ্তার ৩ আসামি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
যুবককে লাঞ্ছিত করায় গ্রেপ্তার ৩ আসামি

শরিফুল হাসানঃ
হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে কটুক্তির অভিযোগে যুবককে লাঞ্ছিত করার ঘটনায় বোয়ালমারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মারধরের শিকার যুবক রিয়াজুল বিশ্বাসের পিতা আব্দুল খালেক বিশ্বাস বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার রাতে মামলাটি থানায় নথিভূক্ত করা হয়। মামলায় ১০ জনের নাম উল্লেখপূর্বক আরো ৬০ থেকে ৭০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। যুবকে লাঞ্ছিত করার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আটককৃত পরমেশ্বরদী গ্রামের ফোরকান হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার, হবিবর রহমানের ছেলে সজীব মিয়া ও নুরু শেখের ছেলে আজিজুল শেখকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ।
​মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কুমার বলেন, আটককৃত তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করা হয়েছে এবং প্রত্যেককে ৭দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।

​প্রসঙ্গত, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে রিয়াজুল বিশ্বাস ফেসবুকে মামুনুল হককে নিয়ে একটি পোস্টে আপত্তিকর মন্তব্য করেন। এ মন্তব্যের কারণে মামুনুল অনুসারীরা ক্ষুব্ধ হয়ে গত বুধবার বিকেলে রিয়াজুলকে লাঞ্ছিত করে এবং জুতার মালা পরিয়ে রাস্তায় ঘুরিয়ে ময়েনদিয়া বাজারে একটি ঘরে আটকে রাখে। জুতার মালা পরিহিত ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে এবং তিনজনকে আটক করে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25