শিরোনাম:

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন সাইপ্রাস প্রবাসী শিক্ষার্থী রঞ্জিত সাহা

সুজিত মৃধা, সাইপ্রাস
  • আপডেটের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
সাইপ্রাস
File photo

সাইপ্রাসে বাইক দুর্ঘটনায় নিহত হয়েছেন রঞ্জিত সাহা (২৫)নামের এক বাংলাদেশি যুবক। তার বাড়ি কুমিল্লা জেলায়

শুক্রবার সাইপ্রাসের স্থানীয় সময় আনুমানিক রাত ৯ টার দিকে নিকোশিয়ার পালোরিওতিসা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

রঞ্জিত সাহার বাড়ি কুমিল্লাজেলার বাদুড়তলায়। ডাঃ কামদা প্রাসাদ সাহা ও প্রভাষক সুমিতা চৌধুরীর একমাত্র সন্তান ছিলেন রঞ্জিত সাহা। ডাঃ কামদা প্রসাদ সাহা পেশায় কুমিল্লা সরকারি মেডিকেলের ডাক্তার ছিলেন বর্তমানে তিনি ফরিদপুর সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবং মা কুমিল্লা সিটি কলেজের প্রভাষক ।

প্রায় ৪বছর আগে মা-বাবাকে ছেড়ে সাইপ্রাস এ চলে আসেন রঞ্জিত সাহা। সাইপ্রাসের আমেরিকান কলেজের ছাত্র ছিলেন তিনি।

দুর্ঘটনা প্রত্যক্ষদর্শীরা জানান প্রবাসী বাংলাদেশি ছাত্র রঞ্জিত সাহা, পালরিওতিসা লিডল সুপার মার্কেটের পাশের রাস্তায় এবং কেনেডি এভিনিউয়ের বাম দিকে, পিছন থেকে সাইপ্রাসেরই এক ঘাতক, মদ্যপানকারী ড্রাইভার তার মোটরসাইকেল এ আঘাত করে,এবং সাথে সাথে রঞ্জিত সাহা রাস্তায় লটিয়ে পড়ে যান। স্থানীয় লোকজন তার জ্ঞান ফেরানোর চেষ্টা করেছিল।এবং পরে এম্বুলেন্স যোগে তাকে নিকোসিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছিল, কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তার ফুলফেস হেলমেট অক্ষতই ছিল। তবে ডান পায়ের হাঁটুর ওপর প্যান্ট ছেঁড়া এবং রক্তাক্ত ছিল। সম্ভবত বাইরের চেয়ে ভেতরে আঘাত পেয়েছিলেন বেশি।বর্তমান নে ঘাতক ড্রাইভার পুলিশ এর কাছে জেল হাজতে আছেন। এবং ঘাতক ড্রাইভার ৭৯ শতাংশ ড্রাংক ছিলেন সেটা প্রশাসন প্রকাশ করেছেন।রঞ্জিত সাহার মৃত্যু দেহ দ্রুত দেশে পাঠানোর জন্য বাংলাদেশী ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x