মোংলায় সাংবাদিক আলি আজীম এর উপর সন্ত্রাসীর হামলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় দৈনিক ভোরের চেতনা, দৈনিক প্রতিদিনের সংবাদ ও জনপ্রিয় নিউজ পোর্টাল প্রিয় নিউজ ২৪ ডট কম এর সংবাদদাতাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন মিলন নামের এক কুখ্যাত মাদকসেবী।

গত মঙ্গলবার (০৪ এপ্রিল) রাত ৯ টায় তার পেশাগত দায়িত্ব পালন শেষে ভ্যান যোগে বাসায় ফেরার পথে মোংলা মাদ্রাসা রোড এলাকায় ভ্যানের গতি রোধ করে উপজেলাস্থ হারুন এর পুত্র মিলন (৩০) অতর্কিত হামলা চালিয়ে সাংবাদিক আলি আজীমকে বেদম মেরে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। মিলনের বিরুদ্ধে আগেও কয়েক দফা থানায় বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে বলে জানান স্থানীয়রা। সে এলাকার একজন মাস্তান ও বিহ্নিত ছিনতাইকারী হিসেবে পরিচিত বলে জানান এলাকাবাসী।

সাংবাদিক ও মানবাদিকার কর্মী অতনু চৌধুরী (রাজু) আহত সাংবাদিক আলি আজীম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি লকডাউন এর সংবাদ সংগ্রহ করে ভ্যান যোগে বাসায় ফেরার পথে ভ্যানের গতি রোধ করে পিছন থেকে আমার উপর লাঠি দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলার এক পর্যায়ে আমার কাছে থাকা মোবাই ফোন, সোনার আংটি এবং নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরও বলেন, যেহেতু লকডাউনের কারণে রাস্তায় এবং আশেপাশে কোন যানবাহন ছিলো না তাই সে এ সুযোগ কাজে লাগিয়েছে। এর আগে একটি সংবাদের সূত্র ধরে এলাকার কতিপয় লোক আমার উপর হ্মিপ্ত হয়। সে সূত্র ধরে এলাকার চিহ্নিত মাস্তান ও নেশাগ্রস্ত লোক দিয়ে পূর্বপরিকল্পিতভাবে আমার উপর হামলা চালানো হতে পারে।

জানা যায়, বেধড়ক মারপিটে আহত সাংবাদিক আলি আজীমকে পরবর্তীতে মোংলা ইপিজেড থেকে কাজ শেষে ফেরা পথচারী রফিকুল, শুকুর’সহ আরও কয়েকজন দেখতে পেয়ে দ্রুত মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

এ ঘটনায় মোংলা থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে বলে জানান সাংবাদিক আলী আজীম

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25