শিরোনাম:

মোংলার মিঠাখালী ইউনিয়নে অনুপ হালদার’এর বাড়িতে চুরি, প্রায় ৩ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি

অতনু চৌধুরী (রাজু), বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

মোংলার মিঠাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের দওেরমেঠ গ্রামের অনুপ হালদার – এর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

গত রবিবার (২৬ সেপ্টেম্বর) গভীর রাতে সংঘবদ্ধ চোর দল অনুপ হালদার – এর বাড়িতে গভীর রাতে এই ঘটনা ঘটায়।

ভুক্তভোগি পরিবার সূত্রে জানা যায়, রবিবার গভীর রাত ৩: টার দিকে আমার স্ত্রী ঘরের বাইরে যান ও ঘরের দরজা মনের ভুলে খোলা রেখে এসে ঘুমিয়ে পড়েন সেই সুযোগে চোরের দল ঘরের প্রবেশ করেন। এবং ঘরের সবাই ঘুমিয়ে পড়েন সেই সুযোগে চোরের দল ঘরের দরজাদিয়ে সুকৌশলে ঘরে প্রবেশ করে এবং ঘরের চারিদিকে অত্যন্ত সুরক্ষিত ঘরে ঢুকে স্বর্ণের চেইন ৪ টি, স্বর্ণের কানের দুল ৬ জোড়া, শাখা ২ জোড়া, মোবাইলফোন ৩ টি ও প্রায় নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়।

ভুক্তভোগি অনুপ হালদার আরোও বলেন, চুরির দিন আমি ও আমার মা বাড়িতে ছিলাম না আমার মা অনেক অসুস্থ মায়ের চিকিৎসার জন্য খুলনা ক্লিনিকে যাই আমার স্ত্রী ও
বাবা বাড়িতে ছিল এই সুযোগে আমার বাড়িতে চুরির ঘটনা ঘটায়।

এ বিষয়ে ভুক্তভোগি অনুপ হালদার প্রশাসনের নিকট হস্তক্ষেপ কামনা করেন। এবং প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে বলেন দ্রুতই চোর চক্রের সদস্যদের আইনের আওতায় আনা হোক।

এ বিষয়ে এলাকাবাসী বলেন, এই বাড়ি গুলোর সামনে দিয়ে মোংলা টু গাজিরব্রীজ এর মেই সড়ক সে সড়কে গভীর রাতহ পর্যন্ত মাদক সেবনকারীদের আড্ডা চলে। এলাকার জনসাধারণ আরও জানান, মাদকের কারণে এলাকার ছেলেরা নষ্ট হয়ে যাচ্ছে এবং এই মাদকসেবীদের আস্তানা ও আড্ডা উচ্ছেদ করলে এ ধরনের চুরি ডাকাতি বন্ধ হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x