শিরোনাম:
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লালমনিরহাট জেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নিলয় মাহমুদ রনি শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক রংপুরের প্রথম শহীদ শিশু শংকু সমজদারের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত ৩ মার্চ করোনা আপডেট দিনাজপুরে ফ্রিল্যান্সিং বিষয়ক দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত- ডিমলায় ভুট্টা-ক্ষেত থেকে ২ নারীর মরদেহ উদ্ধার ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন কালীগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার লালমনিরহাট এর হেফাজতে থাকা ১০০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহকারে গ্রেফতার করা হয় ডিবি লালমনিরহাট এর অভিযানে গাঁজাসহ আটক

ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়রের সাথে সাংবাদিকদের মতবিনিময়

মো: ইয়াছিন আলী শেখ ঈশ্বরদী পাবনা প্রতিনিধি :
  • আপডেটের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
মেয়রের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা করেছেন। আজ বুধবার (২০ জানুয়ারি) সকালে শহরের স্টেশন রোডে অবস্থিত উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী এক মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ আওয়ামী লীগের বিভিন্ন কমিটির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় (উপকমিটির)’র কৃষি ও সমবায় সদস্য ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম লিটন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রুহুল আমীন,

নব নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসেম, ৭ নং ওয়ার্ডের কাউন্সিল আব্দুল লতিফ মিন্টু, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার আবু জাহিদ উজ্জল, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুর রহমান, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফিরোজা বেগম, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেন প্রমূখ।

এ সময় নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথা সাংবাদিকদের সরাসরি প্রশ্ন উত্তর পর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। ইছহাক মালিথা ঈশ্বরদী পৌর সভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চান তিন্ত বলেন, মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, চাঁদা বাজ মুক্ত পৌর এলাকা গড়ে তুলতে চায়। এছাড়া ক্রীড়া,সাংস্কৃতিক ও বিনোদনের জন্য উপযুক্ত পরিবেশ সৃষ্টির ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে , সে জন্য তিনি সাংবাদিক সহ সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।

সর্বপরি বিগত ১৬ জানুয়ারীর নির্বাচনে সাংবাদিকদের সজাগ ও সচেতন মূলক কর্মকাণ্ডের জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25