শিরোনাম:
আসন্ন ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা প্রচার প্রচারণায় এগিয়ে নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন ঢাকা মহানগর টিম এর আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত

মেলান্দহে লকডাউন কার্যকরে ভ্রাম্যমাণ আদালতে ১৮ টি মামলায় ২৪২০০ টাকা জরিমানা

সাকিব আল হাসান নাহিদ, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

জামালপুরের মেলান্দহে কঠোর লকডাউনের দ্বাদশ দিন (৩ আগষ্ট) মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।


উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চলমান লকডাউন কার্যকর করতে নিষেধাজ্ঞা অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া, বিধিনিষেধ অমান্য করে জুয়েলার্স , হার্ডওয়্যার গামেন্টস দোকান খোলা রাখা, অকারণে শহরে ঘোরাঘুরি করা, মাস্ক ব্যবহার না করায় মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের ১৪ টি মামলায় সর্বমোট বাইশ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) সিরাজুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্য বিধি অমান্য করায় মানকি সকাল বাজার ও বেলতৈল বাজারে ৪ টি মামলায় সর্বমোট ২২০০ টাকা জরিমানা আদায় করেন।

এসময় মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম জানান, সরকারের দেওয়া বিধি নিষেধ বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসন সব সময় তৎপর রয়েছে। আমরা মাঠে আছি, আপনারা ঘরে থাকুন। আপনার নিজের জীবন, পরিবারের কথা ভেবে হলেও আপনারা ঘরে থাকুন। এসময় তিনি সকলকে ঘরে থাকার পরামর্শ প্রদান করেন এবং সরকারের দেওয়া নিষেধাজ্ঞা পালন করতে সকলের সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন মেলান্দহ থানা পুলিশ।

করোনারোধে চলমান কঠোর লকডাউনের বিধি-নিষেধ কার্যকরে ভ্রাম্যমান আদালত ও জনসাধারণের মাঝে জনসচেতনতা তৈরির এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x