শিরোনাম:
গোবিন্দগঞ্জে ভিমরুলের চাক পুড়তে গিয়ে পুড়ে গেল বাড়ী মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথসভা জনসভায় রূপান্তর আসন্ন ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা প্রচার প্রচারণায় এগিয়ে নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মেলান্দহে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
মেলান্দহে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

জামালপুরের মেলান্দহে জমি সংক্রান্ত বিষয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। উপজেলার ঝাউগড়া ইউনিয়নের নালিশি ভূমি ইন্দ্রবাড়ি মৌজার ২৭৫ /২৭৭ নং দাগে শাহাবুদ্দিন ও মোঃ আমছার আলী গংদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।জানা গেছে,সাম্প্রতিক সময় একই মৌজার ২৭৩/২৭২/২৬৮/২৭৮/২৬৩ ও ২৬৪ নং দাগে কাচাঁ রাস্তা করেন মোঃ আমছার আলী গংরা। শাহাবুদ্দিন গংদের দাবি তাদের ক্রয়কৃত জমির মধ্যে রাস্তা করেছে।এ বিষয়ে আদালদতে মামলা চলমানের সুবাধে ২৯/০৭/২১ তারিখে মেলান্দহ থানায় অভিযোগ করেন।

যাহার জি ডি নং ১২০৬ এর মোতাবেক আদালতের একটি আদেশে সার্ভেয়ার এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সরেজমিনে নালিশী ভূমির পরিমাপ করেন।পরে প্রতীয়মান হয় যে রাস্তাটি নালিশী ভূমির মধ্যে নয়। এ বিষয়ে সার্ভেয়ার কথা বলতে রাজি হননি। সে সুবাদে জনগনের কল্যাণে রাস্তাটি অবস্থান নীচু হওয়ায় এবং বর্ষাকালে পানি জমিয়ে যাওয়ায় উঁচু করার জন্য এলাকাবাসীর পক্ষ হতে স্বাক্ষরকারিকে অনুরোধ করায় স্বাক্ষরকারী তার বরাবরে সরকার দেওয়া থোক বরাদ্ধ থেকে রাস্তাটি উচু মাটি ভরাট করা হয়।

ইতিমধ্যে জেলা পরিষদ থেকে পত্যায়ন পত্র দিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক লোক জানায়- আমছারআলী গংদের বার বার একাধিক মামলা দিয়ে হয়রানি করতেছে, শাহাবুদ্দিন গংদের অঢেল টাকা থাকায় বার বার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x