শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

মেলান্দহের ঝাউগড়া ইউনিয়নের রফিক মেম্বারের মতবিনিময় ও পথসভা

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
মেলান্দহের ঝাউগড়া ইউনিয়নের রফিক মেম্বারের মতবিনিময় ও পথসভা

জামালপুরের মেলান্দহ উপজেলা ঝাউগড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রফিক মেম্বাররের মতবিনিময় ও পথসভা আয়োজন করা হয়।

২ নভেম্বর (মঙ্গলবার) ঝাউগড়া ইউনিয়নে পইরবাড়ি গ্রামের রফিক মেম্বারের আয়োজনে মেম্বারের নিজ বাড়িতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন -পইরবাড়ি গ্রামের সমাজ সেবক সৈয়দ মন্ডল।
ইউপি নির্বাচনে এলাকাবাসীর প্রাণের দাবী রফিকে আবারো মেম্বার হিসেবে পেতে চায় ওয়ার্ডবাসী। এলাকার জনগনের কাছে তিনি মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শির্ষে।
সামনে নভেম্বর ২৮ তারিখে ইউপি নির্বাচন,আর এই নির্বাচনকে ঘিরে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীরা তার অস্থান থেকে এলাকার ধনী গরিব ফকির-মিসকিন থেকে শুরু করে সবার কাছেই দোয়া চাচ্ছেন রফিক মেম্বার । ১০নং ঝাউগড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মতবিনিময় সভায় এলাকার ভোটারা জানান -আমাদের গ্রামবাসীর গরিব- দুঃখী, থেকে শুরু করে সবাই বলেন আমরা দীর্ঘদিন যাবত ৩ নং ওয়ার্ডসহ আশেপাশে ও খেত-খামারে যে কোন আপদে-বিপদে সাথী হিসেবে যাকে পাই সে আমাদের মেম্বার রফিক ভাই।

তিনি কোনদিন আমাদের সাথে খারাপ আচরণ করে নাই, আমরা বিপদে আপদে রফিক মেম্বারকে ডাকলেই কাছে পাই। কাজেই সামনের নির্বাচনে রফিক মেম্বারে আবারো আমরা পবিত্র ভোট দিয়ে বিপুল ভোটে জয়ি করে মেম্বার হিসেবে দেখতে চাই।

৩নং ওয়ার্ডের বাসিন্দা নতুন পইরবাড়ি মিন্টু , আলফাজ, মতে, সামাদ রেহান আলী, খালেক মন্ডল,বলেন -রফিক মেম্বার একজন ভদ্র ও নিরিহ লোক বটে।
এলাকায় ভালো কাজ করেছে ৫ বছরে যতবার নিজের কোন কাজে গেছি আমরা কোন সময় তার কাছ থেকে ফেরত আসি নাই। উনারা আরো বলেন কোন সমস্যা নাই আমরা পুনরায়়় মেম্বার হিসেবে রফিককে দেখতে চাই।
একই এলাকার রশিদ মন্ডল,ইদ্রিস খাঁ, মোফাজ্বল মন্ডল, আইনল, বলেন ৩ নং ওয়ার্ডে রফিক অনেক কাজ করেছে,

৩নং ওয়ার্ড বিষয়ের রফিক মেম্বারের কাছে জানতে চাইলে, তিনি বলেন ৫ বছরে আমি জনগনের জন্য কতটুকু উন্নয়ন করেছি তা এলাকার জনগণ ভালো করে জানে। যদি এলাকার জনগণ আমাকে সামনে ইউপি নির্বাচনে আবারো ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে ৩নং ওয়ার্ডবাসীরকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে পরিণত করবো ইনশাল্লাহ। রফিক মেম্বার আরো বলেন, আমার ওয়ার্ডের অসম্পূর্ণ কাজ গুলি জনগনকে সাথে নিয়ে সম্পন্ন করব।

ওয়ার্ডের জোগল ফকির, তোতা মিয়া, মোগল ফকির, ওজির মাষ্টার, বেলা, ব্যাহারি মন্ডল, বলেন -আমাদেরকে সব সময় সার্বিক সহযোগিতা করেন। উনার মতো মেম্বার পাওয়া ৩নং ওয়ার্ড বাসীর জন্য গর্বের বিষয়।
অনুষ্ঠান শেষে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক, ফারুক আহম্মেদ চৌধরী শারিরীক সুস্থতা কামনা করে বিষেশ মোনাজাত করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x