শিরোনাম:
পাবনা একুশে বইমেলায় ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন’র উদ্বোধন তিস্তা টোলপ্লাজা এলাকায় ভারতীয় মুদ্রাসহ আটক-২ গঙ্গাচড়ার মর্ণেয়া ইউনিয়নে সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লালমনিরহাট জেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নিলয় মাহমুদ রনি শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক রংপুরের প্রথম শহীদ শিশু শংকু সমজদারের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত ৩ মার্চ করোনা আপডেট দিনাজপুরে ফ্রিল্যান্সিং বিষয়ক দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত- ডিমলায় ভুট্টা-ক্ষেত থেকে ২ নারীর মরদেহ উদ্ধার ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন

মৃত্যুর ১৪ মাস পরে সৌদি প্রবাসীর লাশ দাফন

টিপু সুলতান
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

আখাউড়া তারাগনের আজাদ মিয়া সৌদি প্রবাসী ১৪ মাস আগে হৃদরোগে মারা যান, জটিলতার কারণে লাশ দেশে আনতে না পেরে সৌদির মাটিতে আজ তার দাফন সম্পন্ন করতে হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার তারাগন গ্রামের বাসিন্দা মোঃ দুদু মিয়ার সৌদি প্রবাসী ছেলে মোঃ আজাদ মিয়া (৪৩) বিগত ১৪ মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান। তারপর থেকে তার পরিবার অনেক চেষ্টা করেও তার লাশ দেশে আনতে পারেনি। অবশেষে নানা জটিলতার সাথে মরহুম আজাদ মিয়া কে আজ সৌদির পবিত্র ভূমিতে জানাযা শেষে তার মৃতদেহ দাফন করা হয়েছে।

এসময় শুধুমাত্র এলাকার লোক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার মোগড়া ইউনিয়নের ধাতুরপহেলা গ্রামের মরহুম আবু সাঈদ মিয়ার বড় ছেলে মোঃ রাকিবুল ইসলাম ঝিনুক।

এরচেয়ে হৃদয়বিদারক আর কি হতে পারে একজন অসহায় প্রবাসীর জীবন। আাজাদের মা বাবা আত্নীয় স্বজন শেষবারের মত নিথর লাশটা বুকে ধরে কাঁদতে কাঁদতে বলতে পারেনি তুই এভাবে কেন চলে গেলি এমন তো কোন কথা ছিল না তুই আমাদের ক্ষমা করে দিস তোর জন্য কিছু করতে পারলাম না।

স্বস্তি আর অস্বস্তি মিলে একাকার হয়ে যাওয়া দীর্ঘশ্বাস ছাড়তে ছাড়তে স্বজনরা একমুঠো মাটি দিতে পারলো না তার কবরে।

আরও পড়ুন:

সিলগালা মালায়সিয়ায় বাংলাদেশি প্রতিষ্ঠান

প্রবাসী বাংলাদেশি ও করোনা পরিস্থিতি।

করোনাভাইরাস: রেকর্ড আক্রান্ত ও মৃত্যুর দিনে আক্রান্ত সংখ্যা ছাড়িয়ে

গেল ৮০ হাজার

দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

ঝুকিপূর্ণ এলাকায় জাতীয় কমিটির লকডাউনের সুপারিশ

করোনা ভয়ে মারাযাবে সুস্থ মানুষ

https://wsbnews24.com

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25