শিরোনাম:
তিস্তা টোলপ্লাজা এলাকায় ভারতীয় মুদ্রাসহ আটক-২ গঙ্গাচড়ার মর্ণেয়া ইউনিয়নে সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লালমনিরহাট জেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নিলয় মাহমুদ রনি শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক রংপুরের প্রথম শহীদ শিশু শংকু সমজদারের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত ৩ মার্চ করোনা আপডেট দিনাজপুরে ফ্রিল্যান্সিং বিষয়ক দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত- ডিমলায় ভুট্টা-ক্ষেত থেকে ২ নারীর মরদেহ উদ্ধার ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন কালীগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

মুক্তিযোদ্ধা কমান্ডার এর সন্তান ফজলুল করিম এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
this photo is relif

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আবুল কাশেম এর সন্তান ফজলুল করিম এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।গত(১০ জানুয়ারি) রবিবার সকাল ১০:০০ ঘটিকায় সন্তোষপুর কাদির মাঝির বাড়ীতে আয়োজিত এই কম্বল বিতরণ অনুষ্ঠানে মোট ১০০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা ভাইস চেয়ারম্যান ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন।বিশেষ অতিথি ছিলেন- মুক্তিযোদ্ধা সন্তানও বিশিষ্ট সমাজকর্মী মোঃ ফজলুল করিম।প্রধান অতিথির বক্তব্যে মাঈন উদ্দিন মিশন বলেন- এই তীব্র শীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করায় আমি উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফজলুল করিম কে ধন্যবাদ জানাই ।

সে চেষ্টা করছে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে। ভবিষ্যতেও সে মানব কল্যাণধর্মী বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মধ্য দিয়ে নিজকে ব্যাপৃত রাখবে আমি এমন প্রত্যাশাই করি।

বিশেষ অতিথির বক্তব্যে ফজলুল করিম বলেন- আমি এই শীতে এখন পর্যন্ত আমার এলাকা সন্তোষপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে প্রায় ৩০০০ পিছ কম্বল দিয়েছি।

আমি জনগণের সাথেই আছি। জনগনের সন্তুষ্টিই আমার সন্তুষ্টি। আমি যেন জনগণের পাশে থেকে জনগনের জন্য জনকল্যাণমুলক কাজ করে যেতে পারি, তাদের সেবা করে যেতে পারি তার জন্য সবাই দোয়া করবেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25