শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষ –

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
মিথ্যা সংবাদ প্রকাশিত

আব্দুল হাকিম সবুজ ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। আওয়ামী ঘরোনা পরিবার থেকে উঠে আসা আব্দুল হাকিম সবুজ রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী কাজের সাথে যুক্ত থেকে এলাকার হতদরিদ্র পরিবারের পাশে দাড়িয়ে ছাত্রলীগের রাজনীতিতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন রেখে চলেছেন। শ্যামনগর সদরের সিরাজ উদ্দীন বলেন, আব্দুল হাকিম বিভিন্ন মেয়াদে ছাত্রলীগের পদে থাকলেও অর্থ কিংবা কোনো নেতিবাচক মোহ তাকে টলাতে পারেনি।ভদ্র নম্র কর্মী বান্ধব এই ছাত্র নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ হওয়ায় তীব্র নিন্দা জানান এই প্রবীন আওয়ামী নেতা।

এলাকা সূত্রে আরো জানা যায়, আব্দুল হাকিম সবুজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী হওয়ায় গাত্র দাহ শুরু হয়েছে কিছু জামায়াত পন্থীদের।আব্দুল হাকিম সবুজ ছাত্রলীগের রাজনীতিতে একজন পরিশ্রমী ছাত্রনেতা হিসেবে জায়গা করে নিলেও বর্তমান সময়ে সভাপতি পদ নিয়ে বাধ সেজেছে কিছু কুচক্রী মহল এমনটাই মনে করছেন উপজেলার বিভিন্ন প্রান্তিক পর্যায়ের আওয়ামী পরিবারের মানুষেরা।


এবিষয়ে আব্দুল হাকিম সবুজ বলেন,দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে থেকে কাজ করে যাচ্ছি।আমার পরিবার আওয়ামী ঘরোনার হওয়ায় আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। দুই মেয়াদে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে থাকাকালীন ছাত্রলীগকে কখনো অবমূল্যায়ন হতে দেইনি।আমি ছাত্রলীগের সভাপতি প্রার্থী এটা অনেকেই সহ্য করতে পারছেনা।কিছু মানুষ তাদের স্বার্থ হাসিলের জন্য আমাকে বিভিন্নভাবে হেয় করে যাচ্ছে। আমি ভালো কাজ করে থাকলে নিশ্চয়ই ছাত্রলীগের শ্রদ্ধেয় ব্যক্তিরা আমাকে মূল্যায়ন করবেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x