শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

মানসিক ভারসাম্যহীন সাইফুল ইসলাম কে ফিরে পেতে চায় পরিবার

রুবেল আহমেদ, জেলা প্রতিনিধি রংপুর:
  • আপডেটের সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

মানসিক ভারসাম্যহীন সাইফুল ইসলাম কে ফিরে পেতে চায় পরিবার

একটি হারানো বিজ্ঞপ্তি,
রংপুর পীরগঞ্জ উপজেলার ১৫ নং কাবিলপুর ইউনিয়নের, চকরাঙ্গামাটি (ছেনাগাড়ি) গ্ৰামের বাসিন্দা- মোঃ মমদেল হোসেন এর মেজো ছেলে মোঃ সাইফুল ইসলাম বয়স (২৫)।

তিনি বেশ কিছুদিন আগে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে, সে গ্ৰাম থেকে ঢাকা আব্দুল্লাহপুর -(১২৩০) গিয়ে কারো অজানায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ যায়।

পরে পরিবারের লোকজন ও আত্নীয় স্বজন অনেক খোঁজা খুজিঁর পরেও তাকে পায় নি। লোকটি নিজের নাম বলতে পারে, তার একমাত্র ছেলে তার নাম ও বলতে পারে, ছেলের নাম আসিফ, তাকে বাড়ির ঠিকানা বললে সে চতরা অথবা রংপুর এর কথা বলে।

যদি কোন সহৃদয়বান ব্যক্তি এই লোকটি কোথায় দেখে থাকেন, দয়া করে নিচের দেওয়া নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন সাইফুল ইসলাম এর পরিবার।

আহ্বানে তার আপন ছোট ভাই:
মোঃ আপেল মাহমুদ।
মোবাইল নং: 01796-962100

অথবা তার চাচাতো ভাই:
আতিকুর রহমান (আতিক)।
মোবাইল নং:01316-988739,

মোঃ বনি আদম মন্ডল।
মোবাইল নং: 01833-799769,

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x