শিরোনাম:

সাপাহারে এতিম শিশুদের মাঝে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের ছাগল বিতরণ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে এতিম শিশুদের মাঝে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ছাগল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার বাখরপুর (নয়াপাড়া) মোড়ে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো:তরিকুল ইসলাম দুইজন এতিম শিশুর মাঝে ছাগল এবং একজন শিশুর মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন, সহ-সভাপতি আকতারুল ইসলাম পিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাইহান কবির, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ গাফ্ফার আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

জানাগেছে, অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো, মে দিবস পালন, ইফতার মাহফিলের আয়োজন, শীতকালে শীত বস্ত্র বিতরণ ও বন্যার্তদের আর্থিকভাবে সহযোগিতা করে আসছে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশন। প্রতি বছর মানব কল্যাণ সেবা ফাউন্ডেশন এর সকল সদস্যদের নিয়ে সাপাহার উপজেলার বিভিন্ন স্থানে এই ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো:তরিকুল ইসলাম বলেন, সবাই যদি যার যার নিজ সামর্থ্য অনুযায়ী এসকল মানুষদের পাশে দাঁড়াতে পারি তবেই মানব সমাজের সার্থকতা। তিনি সমাজের বিত্তবানদের এই অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান এবং ভবিষ্যতে উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে এধরনের মানবিক কাজ চালিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x