শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

মাদারগঞ্জে ফিল্ম স্টাইলে বসতবাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
বসতবাড়ী ভাংচুর ও লোটপাটের অভিযোগ

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় চর গোলাপপুর ও ঘোনা পাড়ায় ফুটবল খেলার জয়ের শ্লোগান কে কেন্দ্র করে মুক্তার আলি নামে জনৈক ব্যক্তি নিহতের ঘটনায় জের ধরে বিবাদী কলেজ পড়ুয়া ছাত্র ও এক বিধবার বসত বাড়ীসহ এলাকা নিরীহ সাধারণ মানুষের প্রায় ১৫/২০টি ঘর বাড়ী ভাংচুর, গরু খামারের বিভিন্ন স্তরের প্রায় ২৬ টি গরুসহ ছাগল, বিভিন্ন জাতের কবুতর কয়েকটি বিদ্যুৎতিক সেচ পাম্প, ড্রেজার মেশিন, মজুদকৃত ধান,পাট,মরিচ, স্বর্ণালাংকার,নগদ অর্থ সহ প্রায় ১ কোটি ৫০ হাজার টাকার সম্পদ কয়েক দফায় রাতের আধারে হামলা চালিয়ে বাড়ীতে থাকা মহিলাদের মারধর করে।

ট্রাক ভর্তি করে লুটপাট করে নিয়ে যায় বাদী পক্ষ মোহাম্মদ আলির গংরা।১৬ জুলাই মুক্তার আলির মৃত্যু হয় এবং মামলায় অজ্ঞাতনামা আসামি ও গং দেওয়ায় বিবাদী পক্ষ ও তার গ্রামবাসী আতঙ্কে থাকায় এ সুযোগে মামলার চার্জশীট দিতে দেরি হওয়া এবং আসামি গ্রেফতার না হওয়ায় জের ধরে কিছু দিন আগে এই হামলা ও লুটতরাজ করা হয় বলে অভিযোগ করেছেন বিবাদী পক্ষ ও এলাকাবাসী। এলাকার কয়েকজন মুরুব্বি সাংবাদিকদের জানান- এই ভাবে কারো বসতবাড়ী লুটতরাজ, ভাংচুর,মহিলাদের উপর হামলা, নির্যাতন করা ও এলাকার নিরীহ সাধারণ মানুষের পরিবারে উপর নির্যাতন, ভাংচুর ও লুট আমরা জীবনে এই প্রথম দেখলাম।

এব্যাপারে মাদারগঞ্জ মডেল থানার ওসি তদন্ত বলেন- আইন সবার জন্য সমান আমাদের পুলিশের ঐ এলাকায় বিশেষ নজর দারিতে ছিলো। লুট বা ভাংচুরের বিষয়ে আমাদের কেউ কিছু জানাই নি বা আমাদের কাছে কোন অভিযোগ আসনি। আমরা অভিযোগ ছাড়া কোন কিছুই করতে পারবো না। বিবাদী মো: হাসান পিতা – কালা মিয়া মিডিয়ার মাধ্যমে আসল ঘটনা ও চিত্র তুলে ধরতে লিখিত আবেদনের প্রেক্ষিতে সাংবাদিকরা ঐ গ্রামে গিয়ে বাস্তব চিত্র তুলে ধরেছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x