গাংনীর সহগলপুরে বৃদ্ধ মহিলাকে আটকে রাখার অভিযোগ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

হাসানুজ্জমান- স্টাফ রিপোর্টার মেহেরপুর: গাংনীর সহগলপুরে বৃদ্ধ মহিলাকে আটকে রেখেছে তার বড় মেয়ে সাগরিকা এবং ছোট মেযে রাজিয়া খাতুন। বৃদ্ধ মহিলা সুফিয়া খাতুন জানান, আমার নামে ৪ বিঘা জমি আছে কিন্তু আমার বড় মেয়ে এবং ছোট মেয়ে জোর করে আমাকে বড় মেয়ের বাসায় আটকে রাখে প্রায় ৩০ দিন আমি বাড়ি যেতে চাইলে আমার ছোট মেযে আমাকে অনেক মানষিক নির্যাতন করে আর বলে আমাদের দুই বোনকে ৪ বিঘা বিঘা জমি লিখে না দিলে আমার হাতেই তোর মৃত্যু হবে।

পরে আমার বড় ছেলে আমাকে নিতে আসলে আমার মেয়েরা আমার ছেলেকে জোর পূর্বক বাধা দেয়,স্থানীয জনগন পুলিশকে সংবাদ দিলে ধলা পুলিশ ক্যাম্পের টু আইসি এ এস আই রেজোয়ান জনগনের সহয়তা নিয়ে বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে।তার নিজ ছেলে আলাউদ্দিন(৫৫)পিতা মৃত আব্দুর রহমান গ্রাম হিন্দা হাট পাড়া থানা গাংনী জেলা মেহেরপুর এর হাতে তুলে দেয়।

এ বিষয়ে এলাকার সাধারন জনগন,পুলিশ প্রসাশনকে সাধুবাদ জানাই এবং গণহারে তারা সাদা কাগজে স্বাক্ষর দেয়,স্হানীয় মসজিদের ইমাম জুলফিক্কার আলী ,কুতুবপুর স্বুলের শিক্ষক জয়নুল আবেদিন,লোকমান,সরওয়ার আরো অনেকে।স্থানীয় জনগন পুলিশ সুপার এস এম মুরাদ আলী খুলনা বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার হওয়ায় তাকে অভিনন্দন জানাই, গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমানকেও সাধুবাদ জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x