মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত

ভোলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজে উদ্যোগে চরফ্যাসন-মনপুরা আসনের সাবেক সংসদ সদস্য, চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ উপকূলীয় জনপদের আলোকিত মানুষ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’ এর পিতা মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যারের ২৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১৭সেপ্টেম্বর) দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের আয়োজনে মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মরহুমের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেলা ১১টায় দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ, চর কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান জনাব অধ্যক্ষ আবুল হাসেম মহাজন এর সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চর মানিকা ইউপি চেয়ারম্যান, আলহাজ্ব শফিউল্যাহা হাং চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ,দক্ষিণ আইচা থানা যুবলীগের যুগ্মআহ্বায়ক আশ্রাফ উদ্দিন সবুজ,চর মানিকা ইউনিয়ন যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন সাগর, সাধারণ সম্পাদক হারুন মাষ্টার৷

দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী লিমন সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও দক্ষিণ দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভায় বক্তারা মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের বর্ণাঢ্য জীবনের স্মৃতিচারণ করেন।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আবুল হাসেম মহাজন বলেন, তিনি চরফ্যাসন- মনপুরার মানুষের এতই আপন ছিলেন যে, ১৯৬৯ সালে পাকিস্তান সেনাবাহিনীতে কমিশন পদে নিয়োগ পেয়েও সাধারণ মানুষের দাবির প্রেক্ষিতে তিনি সেনাবাহিনীতে যোগদান করেননি। ১৯৭৯ ও ১৯৯১ সালে ভোলা-৪ সংসদীয় আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে দু-দুবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

১৯৯২ সালের ১৭ ই সেপ্টেম্বর চরফ্যাসনের গোলাপ ফুল খ্যাত মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের অকাল মৃত্যুতে তারই সুযোগ্য সন্তান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় বাবার স্বপ্ন পূরণে চরফ্যাসন মনপুরার মেহনতী মানুষের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। আজকের এই দিনে মরহুমের রুহের মাগফেরাত এবং মরহুমের পরিবারবর্গের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।আলোচনা সভা শেষে দোয়া-মুনাজাতের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x