শিরোনাম:
রংপুরে নারী দিবস উপলক্ষে ” নারীর চোখে বাংলাদেশ “এর বধিত কার্যক্রম অনুষ্টিত পটুয়াখালীতে তিন নার্সিং কলেজ ও মেডিকেলের নার্স কর্মকর্তাদের তিন দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন রংপুরে ১৩ কোটি টাকার এলএ চেক বিতরণ দিনাজপুরে টলির চাঁকা বাস্ট হয়ে হেলপারের মৃত‍্যু ডিমলায় ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার ভুট্টা ক্ষেতে লাভলী হত্যা মামলার মূল আসামী গ্রেফতার নারী দিবস উপলক্ষে গাইবান্ধায় মহিলা পরিষদের ট্রাক র‍্যালি দর্শনার্থীর কাছে চাঁদা দাবীর দায়ে ২ জনকে জেল হাজতে প্রেরণ আইনি লড়াইয়ে জিতলো তৌফিক শপথ আগামীকাল জলঢাকায় বিদুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু

মেহেরপুরের মনিরুজ্জামান সোহেলের মরণোত্তর দেহ হাসপাতালে দান

হাসানুজ্জামান,গাংনী(মেহেরপুর)
  • আপডেটের সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
মরণোত্তর দেহ হাসপাতালে দান

মৃত্যুর পর নিজের দেহটাকে চিকিৎসা বিজ্ঞানের কল্যাণে দান করে দিলেন মনিরুজ্জামান সোহেল। তিনি মেহেরপুর শহরের ৭ নং ওয়ার্ডের মিয়াপাড়ার মো: বদরুদ্দোজার ছেলে। ফরিদপুর মেডিক্যাল কলেজে তিনি মরণোত্তর দেহ দানের জন্য দান পত্রে স্বাক্ষর করেন। যার অবহিতকরণ পত্রের কপি ডিসি ও জেলা সিভিল সার্জন মেহেরপুরকে দেওয়া হয়েছে।

এ বিষয়ে মনিরুজ্জামান সোহেল জানান, চিকিৎসা বিজ্ঞানের উন্নয়ন ও কল্যাণের জন্য আমার এই দেহ দান। আমার দেহ নিয়ে গবেষণা পূর্বক মানব সেবায় কাজে আসলে আমার এই দেহ দান সার্থক হবে। তিনি আরও বলেন, আমি কমরেড নির্মল সেনের পালক পুত্র হিসেবে পরিচিত, তাঁর মরণোত্তর দেহ দানে উদ্বুদ্ধ হয়ে আমার এই সিদ্ধান্ত। আমি পরিবার ও সমাজের কাছ থেকে কোন ধরণের বাঁধার সম্মুখীন হইনি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25