আসন্ন কাথুলী ইউপি নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন মিজানুর রহমান রানা

মেহেরপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন কাথুলী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মিজানুর রহমান রানা।

আজ মঙ্গলবার দুপুর ১.৩০ সময় রাজধানীর দলীয় কার্যালয় ধানমন্ডি ৩/এ দলীয় মনোনয়ন পত্র জমা দেন মিজানুর রহমান রানা।

জানা গেছে ছোট বেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে যুক্ত আছেন। এবং ১৯৯৬ সালের মেহেরপুর সরকারী কলেজ ছাত্র সংসদের গূরুত্বপূর্ন পদ অর্জন করেন।আওয়ামীলীগের দুর্দিনেও রাজ পথে থেকে ছাত্র রাজনীতি করে আসছেন। তার পাশাপাশি সুনাম ধন্য ব্যাবসায়িক দের তালিকায় তিনার নাম অন্যতম। তিনি দীর্ঘদিন যাবৎ মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং তিনি কাথুলী ইউনিয়ন পরিষদ একবার উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।এবং একবার আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করে ২৮৭ ভোট পেয়ে বিজয়লাভ করেন।

এবারে ২০২১ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নের প্রত্যাশায় মনোনয়ন ফরম দিয়েছেন এবং ইউনিয়ন বাসীর সকলের কাছে দোয়া চেয়েছেন।

এ বিষয়ে মিজানুর রহমান রানা জানান,আপনারা সকলে অবগত আছেন যে,আমি কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব রত ছিলাম। আমার দায়িত্ব ভার গ্রহন করার ২বছর ৬ মাস পর থেকেই বাংলাদেশ সহ সারা বিশ্ব মহামারিতে জরজরিত হয়ে পড়েছিল।বন্ধ ছিল সকল প্রকার উন্নয়ন মূলক কাজ।তাই আমার ইউনিয়নে আমার কিছু অসম্পূর্ন কাজ রয়ে গেছে।তাই আমি এবারেও দলীয় মনোনয়নের মাধ্যেমে দলীয় প্রতীক নৌকা মার্কা নির্বাচিত হয়ে জনগনের সেবক হিসেবে আরো একবার সুযোগ পেতে চাই।এবং মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার যে উন্নয়ন সেই ইন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার একজন কর্মী হিসেবে কাজ করতে চাই।তাই আমার কাথুলী ইউনিয়নের সর্বধারনের কাছে আরো একবার তাদের মাঝে সেবক হিসেবে কাজ করতে চাই।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x