শিরোনাম:
করোনা ভাইরাজ উন্নত চিকিৎসা জন্য সিভিল সার্জনের কাছে করোনা চিকিৎসা সামগ্রী হস্তান্তর বগুড়ায় ফেন্সিডিল বিক্রির অভিযোগে পুলিশের এএসপিসহ তিন পুলিশ সদস্য প্রত্যাহার। বখাটের ধর্ষণের শিকারে ৫ম শ্রেণির ছাত্রী সন্তান প্রসব । ২১ এপ্রিল করোনায় ৯৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪২৮০ বোরো ধান কর্তনের জন্য নীলফামারী ছাড়ছেন কৃষি শ্রমিকরা নীলফামারীতে ইটভাটা গিলে খাচ্ছে আবাদি জমি,হুমকির মুখে পরিবেশ আনোয়ারায় চাঞ্চল্যকর রুপন আচার্য্য হত্যার এজহারভুক্ত আসামী আটক গাজীপুরে মৌমাছির কামড়ে নিহত যুবক গাজীপুরে মাথাবিহীন যুবকের লাশ উদ্ধার BYBDC সংগঠনের স্বেচ্ছাসেবকরা বিনামূল্যে ডায়রিয়া রুগীদের সেবা দিচ্ছে

ভারতকে অপমান করতে এ কেমন কাণ্ড মাইকেল ভনের!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
ভারতকে অপমান করতে এ কেমন কাণ্ড মাইকেল ভনের!

ভারতের বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজে ২-১ পিছিয়ে আছে সফরকারী ইংল্যান্ড। আগামীকাল বৃহস্পতিবার আহমেদাবাদের একই ভেন্যুতে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে মুখোমুখি হবে দু’দল।

এদিকে সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, ব্যাট হাতে দাঁড়িয়ে ভন কোনোমতে বলকে ঠেকানোর চেষ্টা করছেন।

ছবিতে ভনের ব্যাটিংপোজ নিয়ে কথা না থাকলেও যে পিচে তিনি দাঁড়িয়ে তা দেখে চোখ চড়াকগাছ ক্রিকেটপ্রেমীদের। দেখে মনে হচ্ছে, কোনো একটি মাঠের ভালো পিচকে পাগলামি করে কুপিয়ে ফসলের জমির মতো অবস্থা করে ফেলেছেন ভন। আর সেই নষ্ট পিচেই ব্যাটিং করছেন তিনি। পেছনে পোঁতা তিনটি স্টাম্পকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন এ ইংলিশ ধারাভাষ্যকার।

তবে ছবির ক্যাপশন পড়লে সবাই ঠিকই বুঝে নেবেন, কোনই সমস্যা হয়নি ভনের। তিনি আহমেদাবাদে অনুষ্ঠিতব্য ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের পিচ নিয়ে ভবিষ্যদ্বাণী করতে গিয়ে ভন এই কাণ্ড ঘটিয়েছেন! মূলত আহমেদাবাদের স্পিনসহায়ক উইকেট প্রসঙ্গ টেনে ভারতের পিচকে অপমান করতে চেয়েছেন ভন।

এর আগে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে জয় পেতে এমন মারাত্মক ঘূর্ণি উইকেট বানিয়েছে ভারত। যে টেস্ট মাত্র দেড় দিনেই শেষ হয়ে যায়।

১০ উইকেটে বড় জয় পায় ভারত। এরপর থেকেই মাইকেল ভনসহ ক্রিকেটের বর্তমান ও সাবেকরা আহমেদাবাদের উইকেট টেস্ট খেলার যোগ্য কি না-সে প্রশ্ন তুলেছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25