শিরোনাম:
হাটহাজারীতে মোবাইলে ভিডিও ধারণ করে স্কুলছাত্রীর গলায় ফাঁস দুর্বৃত্তদের হাতে কলেজ ছাত্র নিহত চবিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আভ্যন্তরীণ আইন-শৃংখলা নিয়ন্ত্রণ বিষয়ে সভা আজ নিরাপদ সড়ক দিবস,নিরাপদ সড়ক: প্রেক্ষিত বাংলাদেশ রাণীশংকৈলে পুকুরে ডুবে ০৪ বছরের শিশু নিহত সুনামগঞ্জ পৌরসভার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত জোর করে বিয়ে দেওয়ায় ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানসহ গ্রেপ্তার-০৯ পাটগ্রাম দহগ্রামে বন্যায় দিশেহারা হাজারো মানুষ নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা হিজলার মেঘনা থেকে দুই দিন পর কোস্ট গার্ড সদস্যের মরদেহ উদ্ধার।

ঢাবি ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা চবি ক্যাম্পাসে শুরু

মাসুদ রানা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়:
  • আপডেটের সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) বিভিন্ন ইউনিট ভিত্তিক চট্টগ্রাম অঞ্চলের ভর্তি প্রার্থীদের ভর্তি পরীক্ষা ১ অক্টোবর ২০২১ হতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শুরু হয়েছে। ঢা.বি. ‘ক’ ইউনিটভূক্ত বিভিন্ন অনুষদের ভর্তি পরীক্ষা বেলা ১১:০০ থেকে ১২:৩০ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ভর্তি পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। এ সময় ক-ইউনিট ভর্তি কমিটির চবি কো-অর্ডিনেটর চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান , ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক-ইউনিট চট্টগ্রাম অঞ্চলের কো-অর্ডিনেটর ড. লুতফর রহমান, চবি বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, বরিষ্ট শিক্ষকবৃন্দ, সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ও সুষ্ঠুভাবে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় মাননীয় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী এবং চট্টগ্রাম জেলা প্রশাসন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ও সরকারী বিভিন্ন গোয়েন্দা সংস্থা, হাটহাজারী উপজেলা প্রশাসন, ট্রাফিক কর্তৃপক্ষ, রেলওয়ে কর্তৃপক্ষ, সড়ক ও জনপথ বিভাগ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। মাননীয় উপাচার্য পরবর্তী ভর্তি পরীক্ষাসমূহে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীরা যাতে শান্তিপূর্ণ পরিবেশে নির্বিঘ্নে অংশগ্রহণ করতে পারে সে ব্যাপারে সংশ্লিষ্ট সকলের অব্যাহত আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x