ভরপাশা ইউনিয়নের মেহনতী মানুষের সুখ দুঃখের ভাগিদার হবে মোঃ লিটন হাওলাদার

এম ইশতিয়াক আকন ইমন বরিশাল বাকেরগঞ্জ প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
ভরপাশা ইউনিয়নের মেহনতী মানুষের

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১কে কেন্দ্র করে বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রার্থীদের দৌড়ঝাঁপে মুখরিত গ্ৰামিন জনপদ।ভোটারদের মধ্যে রয়েছে বিপুল উৎসাহ উদ্দীপনা ।

১১নং ভরপাশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভোটারেরা জানান, সদা- হাস্যজ্জল, সৎ, সাহসী, শিক্ষিত,যোগ্য ব্যাক্তি মো:লিটন হাওলাদার। উল্লেখ্য তিনি সাবেক মেম্বার আব্দুল খালেক হাওলাদার এর সুযোগ্য সন্তান। বাবার মত তিনিও সাধারণ মানুষের কল্যাণে সব সময় নিজেকে নিয়োজিত রাখতে চান। আসন্ন ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার পদ-প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন শক্ত অবস্থানে।

ভোট যুদ্ধে মেম্বার প্রার্থী হিসেবে এগিয়ে রয়েছেন গুঞ্জন শোনা যায় এখন পুরো দমে ওয়ার্ডের ভোটারদের মধ্যে থেকে। আবার উৎকণ্ঠা বিরাজ করছে অনেকের মধ্যে।কে হবেন তাদের কাঙ্ক্ষিত জনপ্রতিনিধি এমনটাই আলোচনা সর্বত্র। এবার ভরপাশা ইউনিয়ন এর ০১ নং ওয়ার্ড এ তুমুল জনপ্রিয়তায় ভাসছেন তরুণ সমাজ সেবক ০১ নং ওয়ার্ড এর মো:লিটন হাওলাদার।ছোট বেলা থেকেই ন্যায় নীতি আদর্শের সাথে ছুটে চলা নিরন্তর।

নির্বাচনে অংশ গ্ৰহন করার কারণ জানতে চাইলে তিনি বলেন আমার চাওয়া পাওয়ার কিছু নেই আমি সততা ও নিষ্ঠার সাথে আমি যা কিছুই করি তাই নিয়ে অনেক ভালো আছি আল্লাহ তায়ালা আমাকে অনেক ভালো রেখেছেন।

আমি সবসময়ই জনগণের জন্য কাজ করতে চেষ্টা করি। তবে জনপ্রতিনিধি হলে জনগণের জন্য আরো বেশি কাজ করতে পারবো।আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের মুল্যবান ভোটে নির্বাচিত হলে আগামী প্রজন্মের সন্ত্রাস মুক্ত মাদক মুক্ত আধুনিক ভরপাশা ইউনিয়ন এর ০১ নং ওয়ার্ড আপনাদের উপহার দেব ইনসাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x